Katwa Accident

ভ্যানের চাকায় দুই টুকরো শিশু

জেলা

Katwa Accident


মোটরচালিত ভ্যানের চাকায় দুই টুকরো হল পাঁচ বছরের শিশু। বুধবার বিকেলে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে কাটোয়া থানার অগ্রদ্বীপ গ্রামের বাজারের কাছে মাঝের পাড়ায়। পুলিশ জানিয়েছে, শিশুটির নাম চন্দন হালদার(৫)। জানা গেছে এদিন বিকেলে ঠাকুমা পারুল হালদারের সঙ্গে অনুষ্ঠান বাড়ি থেকে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল শিশুটি। অগ্রদ্বীপ ফেরিঘাট থেকে নদীয়ার দিকে যাওয়ার পথে একটি পণ্য বোঝাই মোটরচালিত ভ্যান দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে শিশুটিকে সামনে থেকে ধাক্কা মারে। শিশুটি রাস্তায় পড়ে যায়। ভ্যানের পিছনের চাকায় তার শরীর আটকে যায়। 

ওই অবস্থায় মোটরভ্যান তাকে অনেকটা দূরে নিয়ে যায়। মোটরচালিত ভ্যানের চাকায় দুই টুকরো হয়ে যায় ৫ বছরের শিশু। ওই অবস্থায় দাদু অর্জুন হালদার ও পিসি রাখী হাজরা শিশুটিকে নিয়ে কাটোয়া মহকুমা হাসপাতালে ছুটে যান। হাসপাতালের চিকিৎসক শিশু চন্দনকে মৃত বলে ঘোষণা করেন। 
পিসি রাখী হাজরা বলেন, একটা অনুষ্ঠান বাড়ি থেকে আমরা ভোজ খেয়ে বাড়ি ফিরছিলাম। সেই সময়  একটি মোটরচালিত ভ্যান চন্দনকে ধাক্কা মারলে সে মাটিতে লুটিয়ে পড়ে ভ্যানের পিছনের চাকায় আটকে পড়ে ওই অবস্থায় ভ্যানটি দ্রুত গতিতে ছুটতে থাকে। চন্দনকে দুটুকরো করে দিয়ে পালিয়ে যায়। পুলিশ চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে। 

Comments :0

Login to leave a comment