Road Accident

নিয়ন্ত্রণ হারিয়ে জলাশয়ে গাড়ি, পড়ুয়া সহ জখম ২

জেলা

Road Accident


ছাত্র ভর্তি স্কুলের চার চাকা ম্যাক্সি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে জলাশয়ে পড়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটায়। মঙ্গলবার দুপুরে ঘটনা ঘটেছে দিনহাটা- বলরামপুর সড়কের কোয়ালিদহের নতুন হিমঘর সংলগ্ন এলাকায়। ঘটনার সঙ্গে সঙ্গে এলাকার বাসিন্দারা জল থেকে চালকসহ ছাত্রদের উদ্ধার করেন। তাদের মধ্যে বেশ কয়েকজনকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাকিদের ছেড়ে দিলেও একজন ছাত্র ও চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। 
ঘটনার বিবরণে জানা গিয়েছে, এদিন দিনহাটা শহর সংলগ্ন সাহেবগঞ্জ রোডস্থ একটি বেসরকারি স্কুলের ছাত্র ভর্তি চারচাকা গাড়ি স্কুল থেকে বেরিয়ে সাহেবগঞ্জ রোড পেরিয়ে বলরামপুর রোড ধরে দিনহাটা শহরের দিকে আসছিল। গাড়িটি যখন কোয়ালিদহ নতুন হিমঘর সংলগ্ন এলাকায় আসে সেই সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি জলাশয় পড়ে যায়। তা দেখে আশপাশের এলাকার বাসিন্দারা ছুটে এসে উদ্ধারের কাজে লেগে যায়। খবর পেয়ে দমকল কর্মী ও পুলিশকর্মীরা ঘটনাস্থলে ছুটে আসেন। তারা জল থেকে ওই ছাত্রদের উদ্ধার করে। বেশ কয়েকজন ছাত্র এবং চালককে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসার পর সকলকে ছেড়ে দেওয়া হলেও চালক ছাড়াও একজন ছাত্রের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। চালকের অবস্থা অবনতি দিকে যেতে থাকলে তাকে কোচবিহার এম জে এন মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থানান্তরিত করা হয়। 
 কিভাবে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়িটি রাস্তা ছেড়ে জলাশয়ে গিয়ে পড়ল তা নিয়ে তদন্তে নেমেছে দিনহাটা থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, গাড়িটিতে মোট ৯ জন ছাত্র ছিল। তাদের মধ্যে চারজন ছাত্র কমবেশি আহত হয়। চারজনকে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে গেলে তিনজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। একজন ছাত্রকে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

Comments :0

Login to leave a comment