Chandannagar

চোর সন্দেহে চন্দননগরে পিটিয়ে খুন

রাজ্য জেলা

চোর সন্দেহে রাস্তায় ফেলে মার। মৃত এক, এক ব্যক্তিকে খুনের অভিযোগ দায়ের চন্দননগর থানায়। মৃত ব্যক্তির  নাম শেখ নজরুল হোসেন(৪২)। বাড়ি চন্দননগর বেশোহাটা এলাকায়। অভিযুক্ত ফুল ব্যবসায়ী শানু চ্যাটার্জি ওরফে ভোলাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার প্রকাশ্য দিবালোকে চন্দননগর হরিজন পল্লী স্বাগতম লজের সামনে চোর সন্দেহে শেখ নজরুলকে মারধর শুরু করে ফুল ব্যবসায়ী ভোলা। তার বুকে ও পেটে লাথি মারা হয় বলে অভিযোগ। সংজ্ঞাহীন হয়ে রাস্তার ধারে পড়ে পড়ে থাকে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। সকাল সারে আটটা নাগাদ প্রকাশ্যে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শেখ নজরুল আর তার ছেলে রাহুল টোটোতে কিছু লোহার যন্ত্রাংশ নিয়ে যাচ্ছিলেন হরিজন পল্লী দিয়ে। সেই সময় ভোলা হরিজন ট্রলি ভ্যানে ফুল বিক্রি করতে যাচ্ছিল ওই পথ দিয়ে। ভোলা নজরুলকে দেখে চোরাই মাল নিয়ে যাচ্ছে বলে সন্দেহ করে। দুজনের মধ্যে বচসা শুরু হয়। নজরুলের ছেলে টোটো নিয়ে চলে যায়। ভোলা নজরুলকে মারধোর করতে থাকে। স্বাগতম লজের সামনে রাস্তায় ফেলে তাকে মারে। সংজ্ঞা হীন হয়ে পরে থাকে। তার ছেলে ফিরে এসে উদ্ধার করে চন্দননগর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় চন্দননগর থানার পুলিশ। ডিসি চন্দননগর ঈশানী পালের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়। স্থানীয় লোকজনে জিজ্ঞাসাবাদ শুরু করে।

মৃত ব্যক্তির ছেলে শেখ রাহুলের জানায়, ‘দিল্লির রোডের ধারে একটি কারখানায় কাজ করতেন তার বাবা। এছাড়া লোহার পুরোনো যন্ত্রাংশ কিনে পরে সেগুলো বিক্রি করতেন। আজ সকালে সেই যন্ত্রাংশ নিয়ে লালদীঘির ধার দিয়ে হরিজন পল্লী দিয়ে যাওয়ার সময় ফুল ব্যবসায়ী ভোলা গাড়ি দাঁড় করিয়ে বলে, এটা চুরির জিনিস কোথায় নিয়ে যাচ্ছিস? বাবাকে মারধর শুরু করে। আমি ঘটনাস্থল থেকে পালিয়ে যাই। মামাকে সঙ্গে করে ফের ঘটনাস্থলে এলে তখন দেখি বাবা রাস্তার উপরে পড়ে রয়েছে তুলে নিয়ে হাসপাতালে গেলে চিকিৎসক বলে মৃত্যু হয়েছে।’

নির্দিষ্ট কি কারনে এই ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। আটক অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ চলছে। ডিসি চন্দননগর ঈশানী পাল বলেন, ‘ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। আমরা অভিযোগ পেয়ে মামলা রুজু করেছি। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। পরিস্থিতি সামলাতে এলাকায় পুলিশ টহল চলছে। স্বাগতম লজের সামনে পুলিশ পিকেট বসানো হয়েছে।’

Comments :0

Login to leave a comment