Arabul Islam

আরাবুলের নামে মামলা দায়ের কাশীপুর থানায়

জেলা

ভাঙড়ে নিহত আইএসএফ কর্মী মহিউদ্দিন মোল্লার বাবা কুতুবুদ্দিন মোল্লা রবিবার রাতে  কাশীপুর থানায় মামলা দায়ের করলেন তৃণমূল নেতা আরাবুল ইসলাম সহ ২০ জনের বিরুদ্ধে। গত ১৫ জুন তৃণমূলের গুলিতে পুলিশের সামনে মনোনয়ন দিতে যাওয়ার সময় খুন হন আইএসএফ কর্মী মহিউদ্দিন। বিডিও অফিসের সামনেই তাঁকে মাথায় গুলি করে খুন করা হয়। সেদিন মনোনয়ন দাখিল করাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে গোটা ভাঙড়। বিডিও অফিসের বাইরে সিপিআই(এম) এবং আইএসএফ কর্মীদের লক্ষ করে মুড়ি মুড়কির মতো বোমা গুলি ছোঁড়া হয়। সেদিনের সেই ঘটনার পর কলকাতা হাই কোর্ট প্রশাসনের কাছে রিপোর্ট চেয়েছে। মঙ্গলবার সেই রিপোর্ট দেওয়ার কথা আদালতের কাছে। যদিও এই বিষয় এখনও পর্যন্ত কোন কিছু শোনা যায়নি রাজ্য প্রশাসনের পক্ষ থেকে।


উল্লেখ্য ১৫ তারিখের ঘটনার পর পুলিশের পক্ষ থেকে তিনটি মামলা দায়ের করা হলেও তাতে তৃণমূলের কারুর কোন নাম ছিল না। অথচ সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে একজন ব্যাক্তিকে বলতে শোনা গিয়েছে যে তিনি পাঁচ হাজার টাকার বিনিময় ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক সওকাত মোল্লার কথায় বিরোধীদের আক্রমণ করেন। 
ভাঙড়ের পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীর সাথে কথা বলার জন্য নবান্নে যান ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। কিন্তু মুখ্যমন্ত্রী তাঁর সাথে দেখা করেননি।

Comments :0

Login to leave a comment