Salim Campaign

আগামীর বার্তা নিয়ে গ্রামে গ্রামে পৌঁছে যাচ্ছেন সেলিম

রাজ্য

শনিবার তার নাম মুর্শিদাবাদ লোকসভা আসন থেকে সিপিআই(এম) প্রার্থী হিসাবে ঘোষনা হওয়ার সাথে সাথেই মুর্শিদাবাদ পৌঁছে যান সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তারপর থেকেই নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রচার শুরু করে দিয়েছেন কখনও বড় মিছিলে পা মিলিয়েছেন। আবার কখনও কখনও দলীয় কর্মী সমর্থকদের সাথে করে পৌঁছে যাচ্ছেন গ্রামে গ্রামে।

 

মহম্মদ সেলিম মঙ্গলবার মুর্শিদাবাদের প্রসাদপুর, তেঁতুলিয়া, নতুনগ্রাম, গুধিয়া, কুমিরদহ এলাকায় প্রচার করেন। কথা বলছেন, গ্রামের মানুষের সাথে। গত পঞ্চায়েত নির্বাচনে গোটা রাজ্যের পাশাপাশি মুর্শিদাবাদ জেলায় ভোট লুঠ করেছে শাসক দল। কিন্তু তাদের ওই সন্ত্রাসের মধ্যেও বামফ্রন্ট এবং কংগ্রেসের জোট জেলায় ভালো ফল করেছে। জেলা জুড়ে শাসক দলের যেই দুর্নীতি এবং অত্যাচার তার বিরুদ্ধে বহু সাধারণ গ্রামবাসী ক্ষোভ জানিয়েছেন সেলিমের কাছে। তাদের কথায় লোকসভা নির্বাচনে তৃণমূল এবং বিজেপিকে পরাস্ত করতে তারা বদ্ধ পরিকর।

রবিবার যৌথ প্রচারের পর ডোমকলে কংগ্রেসের দলীয় কার্যালয়ে যান সেলিম। সেখানে স্থানীয় কংগ্রেস নেতারা সম্বর্ধনা জানা সেলিমকে। তাদের সাথে দীর্ঘক্ষন আলোচনাও করেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক।  

Comments :0

Login to leave a comment