Train Canced

ফের শিয়ালদহ শাখায় বন্ধ ৪০টি লোকাল ট্রেন

রাজ্য

গত জুলাই মাসে শিয়ালদহ স্টেশন বাড়ানোর ও লাগাতার সিগনালিংয়ের কাজ চলানোর জন্য দফায় দফায় ট্রেন বাতিল থেকেছে। ফের একবার শিয়ালদহ উত্তর শাখায় রক্ষণাবেক্ষণ জেরে শনি ও রবিবার বাতিল থাকছে অনেক লোকাল ট্রেন।  মধ্যমগ্রাম এবং বিরাটির মধ্যে ব্রিজের মধ্যে কাজের জেরে শনি ও রবিবার শিয়ালদহ-বনগাঁ, শিয়ালদহ-হাসনাবাদ, বারাসত-শিয়ালদহ, বনগাঁ-মাঝেরহাটে লাইনে মোট ৪০টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। শুক্রবার পূর্ব রেলের তরফে এই খবর জানানো হয়েছে।
রেলের তরফে জানানো হয়েছে শিয়ালদহ ডিভিসনের দমদম-বারাসত শাখায় মধ্যমগ্রাম এবং বিরাটির মধ্যে ব্রিজের কাজ চলবে। সেজন্য ডাউন লাইনে ১৪ সেপ্টেম্বর শনিবার রাত ১০ টা ৩০ মিনিট থেকে ১৫ সেপ্টেম্বর রবিবার সকাল ১০ টা ৩০ মিনিট পর্যন্ত ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক থাকবে। আপ লাইনে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক থাকবে শনিবার রাত ১০ টা ৩০ মিনিট থেকে রবিবার সকাল ১০ টা ৩০ মিনিটের মধ্যে। তার জেরে শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত শিয়ালদহ লাইনে কমপক্ষে ৪০টি লোকাল ট্রেন বাতিল থাকবে। একাধিক ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।
রবিবার বাতিল থাকবে যে ট্রেনগুলি- ৩৩৫১২, ৩৩৫১৪, ৩৩৫১১, ৩৩৫১৭, ৩৩৮১২, ৩৩৮১৪, ৩৩৮১৮, ৩৩৮২০, ৩৩৮১১, ৩৩৮১৩, ৩৩৮১৫, ৩৩৮১৭, ৩৩৬১২,৩৩৬১৮, ৩৩৬১৩, ৩৪৯২৪, ৩৪৯২৩, ৩০৭১২, ৩০৭১১, ৩০৩৪২, ৩৩৬৫২, ৩৩৬৫১, ৩০১৪৫, ৩০৩৫৭, ৩০৩৫৮, ৩০৩৫১, ৩৩৩৬১, ৩৩৪৩২, ৩৩৪৩৪, ৩৩৪৩১, ৩৩৪৩৫, ৩৩৪৩৯, ৩৩৩৫৭, ৩৩৬১৬। দত্তপুকুর-শিয়ালদহ (আপ-ডাউন) থেকে শুরু করে বনগাঁ-মাঝেরহাট, মাঝেরহাট-মধ্যমগ্রাম, হাবরা-শিয়ালদহ সহ আরও একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। শিয়ালদহ-বনগাঁ, শিয়ালদহ-হাসনাবাদ, শিয়ালদহ-হাবরা, শিয়ালদহ-গোবরডাঙ্গা, মাঝেরহাট-দত্তপুকুর, শিয়ালদহ-দত্তপুকুরের ট্রেনগুলির রুট বদল করে দেওয়া হয়েছে। ফের ট্রেন বাতিল করে রক্ষণাবেক্ষণের কাজের কথা শুনে চিন্তিত নিত্যযাত্রীরা। এতগুলি ট্রেন বাতিল থাকায় যাত্রী হয়রানির আশঙ্কা করা যেতেই পারে।

Comments :0

Login to leave a comment