CBI RG KAR

আরজি করের নির্যাতীতার পড়ুয়ার বাড়ি সিবিআইয়ের প্রতিনিধি দল

রাজ্য

আরজি কর কান্ডে নির্যাতীতা ডাক্তারি পড়ুয়ার পরিবারের সদস্যদের সাথে কথা বললেন সিবিআই আধিকারিকরা। সোমবার সকালে একটি দল ওই পড়ুয়ার বাড়িতে যায়, এর আগে বৃহস্পতিবার তারা নির্যাতীতার বাড়িতে গিয়ে বেশ কয়েকটি জিনিস খতিয়ে। সেদিন মৃতার বাবা মায়ের বয়ান রেকর্ড করেন তারা। এদিন তদন্তকারিদের পক্ষ থেকে পরিবারের সদস্যদের থেকে কি জানা হয়েছে সেই বিষয় কিছু জানা যায়নি। 

উল্লেখ্য ৯ আগস্ট আরজি কর হাসপাতালে ডাক্তারি পড়ুয়ার ধর্ষণ ও খুনের ঘটনায় উত্তাল গোটা রাজ্য। প্রথমে কলকাতা পুলিশ বিষয়টি তদন্ত করলেও হাইকোর্টের নির্দেশে গোটা বিষয়টির তদন্ত করছে সিবিআই। পরিবারের অভিযোগ কলকাতা পুলিশের পক্ষ থেকে তাদের সাথে কোন সহযোগীতা করা হয়নি। নির্যাতীতার মা অভিযোগ করেছেন যে তারাতারি করে তদন্ত শেষ করে দিতে চেয়েছিল কলকাতা পুলিশ।

৯ আগস্ট নির্যাতীতার পরিবারের সাথে ফোনে কথা বলেন মুখ্যমন্ত্রী। আশ্বাস দেন সঠিক তদন্ত করার। তারপর তার পরিবারের সাথে দেখাও করেন তিনি। সোমবার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নির্যাতীতার বাবা মা জানিয়েছেন সেদিন মুখ্যমন্ত্রী কলকাতার পুলিশ কমিশনারকে পাশে বসিয়ে পরিবারকে ক্ষতিপুরন দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু পরিবার সরকারের সেই প্রস্তাব ফিরিয়ে দেয়। তারা স্পষ্ট জানায় যে তারা বিচার চায়।

Comments :0

Login to leave a comment