Birbhum

ইলামবাজারে পথ দুর্ঘটনায় মৃত ২, দেহ উদ্ধার সিউড়িতে

রাজ্য


পথ দুর্ঘটনায় দুইজনের মৃত্যু। আশঙ্কাজনক হাসপাতালে ভর্তি আরো দুই জন। শনিবার সকালে ঘটনাটি ঘটে বীরভূমের ইলামবাজারে। দুর্ঘটনায় এক মটরসাইকেল আরোহী ও সাইকেল আরহীর মৃত্যু হয়েছে। ঘটনায় জখম হয়েছেন এক বাইক চালক ও টোটো চালক। তাদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন দুইজন। পুলিশ সূত্রে জানা গেছে নিহতদের নাম অলোক ডোম(৩১) এবং শেখ ইজাজুল হক(৬৫) দুজনেই বেলোয়া গ্রামের বাসিন্দা।
স্থানীয় সূত্রে পাওয়া খবরে জানা গেছে, এদিন ইলামবাজার থেকে বোলপুর দিকে আসা একটি দ্রুত গতির চারচাকার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে টোটো, সাইকেল ও বাইক আরোহীকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেল ও বাইক আরোহীর। আরও দুইজনে আহত হন। তাদের অবস্থা আশঙ্কাজনক, হাসপাতালে ভর্তি। পরে ঘটনাস্থলে আসে ইলামবাজার থানার পুলিশ। দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। 
অন্যদিকে সিউড়ি থানার অন্তর্গত কলেজ পাড়া মোড়ের কাছে এক ব্যক্তি রক্তাক্ত দেহ উদ্ধার করে সিউড়ি থানার পুলিশ, ঘটনাটি ঘটেছে শনিবার ভোরবেলা। ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।  উদ্ধার ব্যক্তির কোন পরিচয় এখনো জানা যায়নি। মৃত ব্যক্তির কাছ থেকে রক্তমাখা অবস্থায় একটি পাথরও পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তাদের অনুমান পাথর দিয়ে আঘাত করে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। কলেজপাড়া মোড়ের কাছে একটি সিসিটিভি রয়েছে কিন্তু সেটা বন্ধ অবস্থায়। সিউড়ি থানার পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

Comments :0

Login to leave a comment