Bus Catches Fire Maharashtra

চলন্ত বাসে আগুন লেগে ২৬ জনের মৃত্যু মহারাষ্ট্রে

জাতীয়

Bus Catches Fire Maharashtra


বিয়েবাড়ি থেকে ফেরার পথে মহারাষ্ট্রে বাসে আগুন লেগে পুড়ে মৃত্যু হয়েছে অন্তত ২৬ জনের। ঘটনায় গুরুতর আহত আট জন। নিহতদের মধ্যে তিনজন শিশু ও ১০ জন মহিলা রয়েছেন। জানা গেছে ৩৩ জন যাত্রী নিয়ে বাসটি নাগপুর থেকে পুনে যাচ্ছিল। শুক্রবার রাত দুটো নাগাদ বুলধানা এলাকার সমৃদ্ধি মহামার্গ এক্সপ্রেসওয়ের উপর দিয়ে যাওয়ার সময় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, ডিভাইডারে ধাক্কা মেরে আগুন ধরে যায় বাসটিতে।

বুলধানার পুলিশ সুপার সুনীল কাদাসানে জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে প্রথমে ঝলসানো ২৫ টি দেহ উদ্ধার করে। অগ্নিদগ্ধ অবস্থায় আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানে আরও একজনের মৃত্যু হয়। বাকিদের এখনও চিকিৎসা চলছে। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান টায়ার ফেটে যাওয়ায় বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায়। তারপরই ডিজেল ট্যাঙ্ক থেকে আগুন ধরে যায় বাসটিতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
এই ঘটনায় শোক প্রকাশ করে নিহতদের পরিবারকে ৫ লক্ষ টাকা করে সাহায্যের ঘোষণা করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। শোকপ্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।


 

Comments :0

Login to leave a comment