TMC INNER FEUD FIRING

চোপড়ায় তৃণমূলের গোষ্ঠী কোন্দলে গুলি, নিহত ১

রাজ্য জেলা

ইসলামপুরের পরে চোপড়ায় তৃণমূলের গোষ্ঠী কোন্দলে চলল গুলি। ফের  গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে ১ জনের। ঘটনায় জখম একাধিক। টানটান উত্তেজনা রয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ। 

দিনকয়েক আগে ইসলামপুর ব্লকের মাটিকুন্ডাতে তৃণমূলের গোষ্ঠী কোন্দলে বোমা পড়ে, চলে গুলিও। মৃত্যু হয় এক সিভিক পুলিশের। এবার কোন্দলের কেন্দ্র চোপড়া। 

জানা গেছে, চোপড়া ব্লকের তৃণমূলের পঞ্চায়েতে প্রার্থী বাছাইকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠীকোন্দল চরমে পৌঁছায়। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে চোপড়া থানার চুটিয়াখোর গ্রাম পঞ্চায়েতের দীঘাবানা গ্রামে। তৃণমূল বিধায়কের অনুগামীদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন ফয়জুল রহমান(৫৪)। এলাকায় তিনি তৃণমূলের দাপুটে নেতা হিসেবেই পরিচিত। 

স্থানীয় বাসিন্দারা গুরুতর আহত অবস্থায় ইসলামপুর মহকুমা হাসপাতালে পৌঁছান রহমানকে নিয়ে। চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। হাঙ্গামায় জখম হয়েছেন একাধিক। আহতদের চোপড়া ব্লকের দলুয়া ব্লক স্বাস্থ্যকেন্দ্র আনা হয়েছে। 

আহতদের মধ্যে ৩ জনের আশঙ্কাজনক। তাঁদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী  পৌঁছেছে। চোপড়া থানার পুলিশ এ বিষয়ে এখনও কিছু বলতে নারাজ।

Comments :0

Login to leave a comment