Money Recover

ভিন রাজ্যের গাড়ি থেকে উদ্ধার বিপুল অঙ্কের টাকা

জেলা

Money Recover

ফের রাজ্যে বিপুল অঙ্কের নগদ টাকা উদ্ধার হলো। ভিন রাজ্যের গাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫০ লক্ষ টাকা। চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়ি জেলার ডুয়ার্সের বানারহাট থানা এলাকায়। তদন্তে নেমেছে জেলা পুলিশ। 
বিহারের একটি গাড়িতে থাকা অতিরিক্ত টায়ারের মধ্যে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল বিপুল পরিমান নগদ টাকা। গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালায় পুলিশ। গাড়িতে তল্লাশি চালিয়ে মিলল ৯৪টি মোটা টাকার বান্ডিল। অনুমান মোট প্রায় ৫০ লক্ষ টাকা আছে। 


রবিবার দুপুরে বানারহাট থানার তেলিপাড়া চৌপথি তল্লাশি চালানোর সময় উদ্ধার হয় এই টাকা। ঘটানায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনায় গাড়িতে থাকা ৫ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বানারহাট থানার পুলিশ।
পুলিশ জানিয়েছে, রবিবার দুপুরে বানারহাট থানার অন্তর্গত বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশের কাছে গোপন সূত্রে খবর এসে পৌঁছায়। ধূপগুড়ির দিক থেকে এশিয়ান হাইওয়ে ৪৮ হয়ে একটি ছোট গাড়িতে বিপুল পরিমান টাকা নিয়ে তেলিপাড়ার দিকে আসছে কয়েকজন। বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ তেলিপাড়ায় নাকা চেকিং শুরু করে। তল্লাশি চালাতে গিয়ে একটি কালো রঙের ছোট গাড়ি আটক করে পুলিশ। ওই গাড়িতে ৫ ব্যক্তি ছিল।

 


পুলিশ ওই ব্যক্তিদের টাকা নিয়ে যাওয়ার ব্যাপারে প্রশ্ন যাত্রীরা অস্বীকার করে। গাড়িতে থাকা অতিরিক্ত একটি টায়ারের দিকে চোখ যেতেই সন্দেহ হয় পুলিশের। গাড়িটি আটক করে বানারহাট থানায় নিয়ে এসে টায়ার খুলতেই সেখান থেকেই ৯৪টি মোটা টাকার বান্ডিল উদ্ধার হয়। তবে কত টাকা সেখান থেকে উদ্ধার হয় সে বিষয়ে এখনও নির্দিষ্ট কিছু জানায়নি পুলিশ। নাম্বার প্লেট দেখে জানা গিয়েছে গাড়িটি বিহারের পুর্নিয়ার। আলিপুরদুয়ার জেলার বীরপাড়ার দিকে যাচ্ছিল গাড়িটি।
 

Comments :0

Login to leave a comment