Panchayat Vote 2023

পথ দুর্ঘটনায় সিপিআই(এম) প্রার্থীর মৃত্যু

রাজ্য জেলা

Panchayat Vote 2023


শিতলখুচি ব্লকের খলিসামারী গ্রাম পঞ্চায়েতের ১৪৬ নং বুথের সিপিআই(এম) প্রার্থী কমরেড আয়েষা বিবি (৪৬) মনোনয়নপত্র জমা দিয়ে বাড়ি ফেরার পথে ডাম্পারের আঘাতে স্কুটি থেকে ছিটকে পড়ে ডাম্পারের তলায় চলে যান। তাঁকে উদ্ধার করে শিতলখুচি ব্লক স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।
সিপিআই(এম) জেলা সম্পাদকমন্ডলীর সদস্য অমিত দত্ত বলেন, শিতলখুচি বিডিও অফিসে গ্রাম পঞ্চায়েত আসনে মনোনয়ন পত্র জমা দিয়ে ছেলে আজাদ মিয়ার স্কুটিতে বাড়ি ফিরছিলেন। মাথাভাঙা-শিতলখুচি সড়কের বাউদিয়া বাজারের কাছে পেছন দিক থেকে একটি ডাম্পার স্কুটিকে ওভারটেক করতে গেলে ডাম্পারের ধাক্কায় আয়েষা বিবি স্কুটি থেকে পড়ে যান। ছেলে আজাদ মিয়ার আঘাত তেমন গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেয় চিকিৎসকরা।


এদিন ময়না তদন্তের পর মৃতা আয়েষা বিবির মরদেহ তাঁর চ্যাংয়েরকুঠি খলিসামারিতে নিয়ে আসা হয়। এদিন রাতেই তাঁকে কবরস্থ করা হয় প্রিয়জনদের উপস্থিতিতে।
আয়েষা বিবির স্বামী সহিদুল মিয়া ও পরিবারের প্রতি শোকজ্ঞাপন করেন সিপিআই(এম) পলিটব্যুরোর সদস্য সূর্য মিশ্র,জীবেশ সরকার পার্টির জেলা সম্পাদক অনন্ত  রায় ও অন্যন্য নেতৃত্ব।


আয়েষা বিবির স্বামী সহিদুল মিয়া বলেন তৃণমূলের অত্যাচারের বিরুদ্ধে লড়াইয়ের জন্য আমার স্ত্রী সাহস নিয়েই পঞ্চায়েত ভোটে লড়াই করতে চেয়েছিলেন। অকাল মৃত্যতে সেই লড়াইটা থমকে গেলেও, আমি ও আমার পরিবার লালঝান্ডার সাথেই থাকবো।

Comments :0

Login to leave a comment