Rishabh Pant Treatment

বিদেশে পাঠানো হতে পারে ঋষভকে

খেলা

Rishabh Pant Treatment

শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে ঋষভ পন্থের। কিন্তু তাঁর ক্ষতে সংক্রমণের আশঙ্কা দেখা দিয়েছে। সেই জন্য ক্রিকেটারকে আইসিইউ থেকে আলাদা একটি কেবিনে স্থানান্তরিত করা হয়েছে। চিকিৎসার জন্য পন্থ বিদেশে নিয়ে যাওয়া হবে কি না সেই বিষয়ে চিন্তাভাবনা করা হচ্ছে। হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, এখন পন্থের বিশ্রামের প্রয়োজন। কিন্তু সেটাই হচ্ছে না তাঁর। এই ঘটনায় উদ্বিগ্ন তাঁর পরিবার। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে পন্থকে দেখতে এসেছেন রাজনৈতিক নেতা, মন্ত্রী, ক্রীড়া আধিকারিক থেকে শুরু করে অভিনেতা। হাসপাতালে রোগীর সঙ্গে দেখা করার জন্য বরাদ্দ সময়ের বাইরেও আসছেন তাঁরা। তাতেই সমস্যা হচ্ছে।

পন্থের চিকিৎসার দায়িত্বে থাকা মেডিক্যাল দলের এক আধিকারিক সংবাদমাধ্যমে বলেছেন, ‘‘এখন পন্থের বিশ্রামের প্রয়োজন। শুধু শারীরিক কারণে নয়, মানসিক সুস্থতার জন্যও পন্থ যত বেশি বিশ্রাম করতে পারবেন, তত ওঁর পক্ষে ভালো। এখনও ওঁর ক্ষত টাটকা রয়েছে। যাঁরা দেখতে আসছেন তাঁদের সঙ্গে কথা বলতে হচ্ছে পন্থকে। এতে উনি আরও দুর্বল হয়ে পড়ছেন। তাই এখন ওঁর সঙ্গে দেখা করতে আসা উচিত নয়। সেটা সবাইকে মাথায় রাখতে হবে।’’ দিল্লি ক্রিকেট সংস্থার প্রধান শ্যাম শর্মা এদিন জানিয়েছেন, ‘‘সংক্রমণের ভয়ে আমরা পন্থের পরিবার ও হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েছিলাম যাতে পন্থকে আলাদা কেবিনে স্থানান্তরিত করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ সেটা করেছেন। ও এখন ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে।’

গর্ত বাঁচাতে গিয়ে গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ঋষভ পন্থ। এই অভিযোগ ওঠার পরে দুর্ঘটনাস্থলের কাছে রাস্তা সারাইয়ের কাজ শুরু করেছে ন্যাশনাল হাইওয়েজ অথরিটি অফ ইন্ডিয়া। গর্ত ভরাট করার কাজ শুরু করেছে তারা। রবিবার থেকে রাস্তা সারাইয়ের কাজ শুরু করেছে কেন্দ্র সরকারের এই সংস্থা। অনেকটা এলাকায় কাজ হয়ে গিয়েছে বলে জানিয়েছে তারা। উঠেছে প্রশ্ন গুরুত্বপূর্ণ রাস্তা কেন আগে মেরামত করা হয়নি। পন্থের দুর্ঘটনার পরেই কি তবে টনক নড়ল প্রশাসনের!
 

Comments :0

Login to leave a comment