SFI deputation to Eastern Rail

ট্রেন পরিষেবা স্বাভাবিক করার দাবিতে ডেপুটেশন এসএফআইয়ের

রাজ্য

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে ট্রেন পরিসেবা যাতে স্বাভাবিকল হয় তার জন্য শিয়ালদহ ডিআরএমমের কাছে ডেপুটেশন দিল এসএফআই। 

উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রথম দিনে রেল চলাচল অস্বাভাবিক থাকায় সমস্যায় পড়েছে বহু ছাত্রছাত্রী। আগামী ১৯ মার্চ পর্যন্ত শিয়ালদহ মেইন শাখায় লাইনে কাজ চলবে বলে সূত্রের খবর। যার ফলে এই সমস্যা আরও দীর্ঘায়িত হবে বলে মনে করা হচ্ছে। এই অবস্থায় পরীক্ষার্থীদের অসুবিধের কথা মাথায় রেখে এসএফআই পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির পক্ষ থেকে বুধবার রেল কর্তৃপক্ষের কাছে ডেপুটেশন দিতে আসা হয়। প্রথমে রেলের পক্ষ থেকে ডেপুটেশন নেওয়া হয়নি। ছাত্র নেতৃত্বকে জানানো হয় সেই সময় তাদের অফিসে কোন লোক নেই। ডেপুটেশনের জমা নেওয়ার দাবিতে অবস্থান শুরু করেন এসএফআই কর্মীরা। অবস্থানের চাপে রেল কর্তৃপক্ষ চিঠি নিতে বাধ্য হয়। কিন্তু উচ্চপদস্থ আধিকারিক না থাকার জন্য তারা রিসিভ করা চিঠির কপি অফিসের দেওয়ালে লাগিয়ে আসেন।

 

শিয়ালদহ মেইন শাখায় লাইনে কাজ হওয়ার জন্য ব্যাহত হয়েছে ট্রেন পরিসেবা। বহু ট্রেন বাতিল। যা চলছে তা নির্ধারিত সময়ের দেরিতে চলছে। এই পরিস্থিতিতে শিয়ালদহ – বনগাঁ এবং শিয়ালদহ – হাসনাবাদ শাখার বহু ট্রেন দেরিতে চলে। যার ফলে সমস্যায় পড়তে হয় সাধারণ ছাত্র ছাত্রীদের। ট্রেন পরিসেবা যাতে স্বাভাবিক হয় সেই দাবিকে সামনে রেখেই ডেপুটেশন দেওয়া হয় এসএফআইয়ের পক্ষ থেকে।  

Comments :0

Login to leave a comment