Sabang Rape

দুই নাবালিকা স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ বিজেপি কর্মীর বিরুদ্ধে

রাজ্য

Sabang Rape দুই নাবলক স্কুল ছাত্রীকে ধর্ষণ অভিযোগে গ্রেপ্তার বিজেপি কর্মী গৌরাঙ্গ প্রধান।


দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ সবং-এ বিজেপি কর্মীর বিরুদ্ধে। এই ঘটনায় সবং থানায় অভিযোগ দায়ের করেছেন  নির্যাতিত দুই স্কুল ছাত্রীর পরিবার। যার বিরুদ্ধে অভিযোগ সে একালায় বিজেপি’র সক্রিয় কর্মী। নাম গৌরাঙ্গ প্রধান।  ভেমুয়া গ্রামপঞ্চায়েত এলাকার শ্যামসুন্দরপুর এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে দিন মজুর পরিবারের দুই ছাত্রীকে নানান খাবার ও টাকার প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ দায়ের হয়েছে। খবর ছড়িয়ে পড়তেই  সবং থামার ভেমুয়া গ্রামপঞ্চায়েত এলাকার মধ্যবয়সী ওই অভিযুক্তর বাড়িতে এলাকার মানুষ চড়াও হয়ে তাকে আটক করে। সবং থানায় খবর গেলে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধৃত গৌরাঙ্গ প্রধান ছাত্রীরা যখন স্কুল থেকে বাড়ি ফিরতো তাদের প্রলভন দেখিয়ে রাস্তা থেকে গোপন ডেরায়, কখনো জঙ্গলে নিয়ে গিয়ে নির্যাতন চালাত। মুখ না খোলার হুমকিও দেওয়া হতো। পরিবারের বিপদ হবে সেই ভয় দেখিয়ে নাবালিকা স্কুল ছাত্রীদের কয়েক দিন নির্যাতন করা হয় বলে অভিযোগ। ওই দুই ছাত্রী একজন চতুর্থ শ্রেণী, অন্যজন ষষ্ঠ শ্রেণির ছাত্রী। 


অভিযোগ শুক্রবার সন্ধ্যায় টিউশন সেরে বাড়ি ফেরার পথে ওই অভিযুক্ত খাবার ও টাকা দেওয়ার নাম  করে ফাঁকা মাঠে কলাবাগানে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে। এমনকি এই ঘটনার কথা বাড়িতে জানালে ওই নাবালিকাদের বাবাকে মেরে ফেলার হুমকি দেয়। বাড়িতে ফিরে দুই ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। তখন বাড়ির সদস্যদের সব কথা খুলে বলে। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তে এলাকার মানুষ অভিযুক্তর বাড়ি ঘেরাও করে। শনিবার দুই নির্যাতিতাদের পরিবারের পক্ষ থেকে সবং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। 
 

Comments :0

Login to leave a comment