Shantanu Banarjee

প্রমোটিং ব্যবসাতেও টাকা ঢেলেছিল শান্তনু

রাজ্য জেলা

প্রমোটিং ব্যবসায় টাকা লাগিয়েছেন শান্তনু বন্দ্যোপাধ্যায়,এবার চন্দননগরে মিলল তার হদিশ।চন্দননগর সত্যপীরতলায় জিটি রোডের পাশে ছয় কাঠা জায়গার উপর তৈরি হবে বহুতল। তাতেই টাকা খাটিয়েছে ধৃত তৃণমূল জেলা পরিষদের সদস্য।

নিয়োগ দুর্নীতিতে ইডির হাতে গ্রেপ্তার হয়েছে শান্তনু বন্দ্যোপাধ্যায়। গ্রেপ্তারের পরই জানা যাচ্ছে শান্তনুর বিপুল সম্পত্তির কথা। নাম বেনামে একাধিক জমি, বাড়ি রয়েছে শান্তনুর। শুধু নিজের নামেই নয় তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়ের নামেও রয়েছে একাধিক বিনিয়োগ। চুঁচুড়ার পর এবার চন্দননগরের এক ডেভালপ কোম্পানিতে শরীক হিসাবে নাম রয়েছে শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কার। জানা গেছে চন্দননগর সত্য পীরতলা এলাকায় একটি জমি কিনে তার উপর "ঐশানী এপার্টমেন্ট" নামক একটি আবাসন তৈরি হবে। তাতে রয়েছেন তিন জন শরিক। ইন্দ্রনীল চৌধুরী, দিবাকর মুখার্জী এবং শান্তনুর স্ত্রী প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়। ডেভালপ কোম্পানির নাম দেওয়া হয়েছে শরিকদের নামের আদ্য অক্ষর দিয়ে ডিআইপি।

এ বিষয়ে ইন্দ্রনীল চৌধুরী জানিয়েছেন, দিবাকর মুখার্জী এবং তিনি একসাথে প্রোমোটারি ব্যবসা করেন। ২০২০ সালে পরিচয় হয় শান্তনুর সাথে। শান্তনু বন্দ্যোপাধ্যায় তাঁর স্ত্রীকে নিয়ে এসে একদিন জানান তারা আমাদের সাথে প্রোমোটারি ব্যবসা যুক্ত হতে চান। সেই মত তিনজন ওই আবাসন তৈরির সিদ্ধান্ত নেন। হাওড়ার মুন্সির হাটে আরও একটি বহুতল নির্মান হয়েছে, সেখানেও শান্তনু টাকা ঢেলেছেন বলে জানা যাচ্ছে। 

Comments :0

Login to leave a comment