SURYA MISHRA

দিন ফুরাচ্ছে তৃণমূলের,
সিদ্দিকীকে ধাক্কার নিন্দায় মিশ্র
(দেখুন ভিডিও)

রাজ্য জেলা

সোমবার মুর্শিদাবাদে বক্তব্য রাখছেন সূর্য মিশ্র।

পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল এবং বিজেপি বিরোধী সব শক্তিকে একত্রিত করে ঐক্যবদ্ধ করে লড়াই করতে হবে। রঘুনাথগঞ্জে সভা থেকে এই আহ্বান জানালেন সিপিআই(এম) পলিট ব্যুরো সদস্য সুর্য মিশ্র। তিনি বলেন, তৃণমূলই রাজ্যে ডেকে নিয়ে এসেছে বিজেপি’কে। তৃণমূলের জন্যেই রাজ্যে বিজেপি বাড়তে পেরেছে। আদানি ঢুকতে পেরেছে। 

এদিন রঘুনাথগঞ্জ রবীন্দ্রভবনে ও কান্দির আচার্য রামেন্দ্র সুন্দর ত্রিবেদী অডিটোরিয়ামে মহকুমা স্তরের কর্মশালা হয় সিপিআই(এম)’র। দুই সভায় বক্তব্য রাখেন জামির মোল্লাও। রঘুনাথগঞ্জে ছিলেন পার্টির রাজ্য কমিটির সদস্য সোমনাথ সিংহ রায়।

নওসাদ সিদ্দিকীর ওপর হামলার নিন্দা করে সুর্য মিশ্র বলেন, ‘‘হামলা ওরা যতোবার করবে। ততো ওদের দিন ফুরিয়ে আসবে। বুঝতে পারছে দিন ফুরিয়ে আসছে। হামলা ছাড়া উপায় নেই।’’ সূর্য মিশ্র বলেন, হামলা করেও পারছে না বলেই সিদ্দিকীকে জেলা পোরা হয়েছিল।

তিনি বলেন, বামফ্রন্ট আমলে নিয়মিত শিক্ষক নিয়োগ হয়েছে। শিক্ষার সাথে যোগ ছিল গ্রামের মানুষের। এখন গ্রামের স্কুলে পর্যাপ্ত সংখ্যায় শিক্ষক শিক্ষিকা নেই। মাধ্যমিকে পরীক্ষার্থী কমছে। স্কুলছুটের সংখ্যা লজ্জাজনক জায়গায় পৌঁছেছে।

তাঁর আহ্বান, প্রান্তিক মানুষের কাছে পৌঁছে যেতে হবে পার্টি কর্মীদের। মানুষের সাথে আত্মিক সম্পর্ক গড়ে তুলতে হবে। পাড়ায় পাড়ায় নিবিড় বৈঠক করতে হবে। 

Comments :0

Login to leave a comment