TMC leader 7 year jail

নাবালিকাকে ধর্ষণে তৃণমূল নেতার সাত বছরের জেল

জেলা

TMC leader 7 year jail তৃণমূল নেতা সোহরাব আলীর সঙ্গে রাজ্যের প্রতিমন্ত্রী সত্যজিৎ বর্মন।


অপহরণ করে ধর্ষণ নাবালিকাকে, দোষী সাব্যস্ত হেমতাবাদের দাপুটে তৃণমূল নেতা। উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের তৃণমূলের দাপুটে নেতার ৭ বছরের সশ্রম কারাদণ্ড হলো বুধবার। 
মঙ্গলবার ধর্ষণে অভিযুক্ত তৃণমূলের নেতা সোহরাব আলীকে দোষী সাব্যস্ত করে রায়গঞ্জ জেলা আদালতের ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টের বিচারক। হেমতাবাদ ব্লকের হেমতাবাদ গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের সদস্য ছিলেন। 


পুলিশ সূত্রে জানা গেছে, ২০০৪ সালে একটি হাই স্কুলের সামনে থেকে এক নাবালিকাকে অপহরণ করে অসৎ উদ্দেশ্যে অন্যত্র নিয়ে যায়। ঘটনার দুদিন বাদে হেমতাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করে নাবালিকার পরিবার। ঘটনার তদন্তে নেমে ২০০৪ সালের ১৬ সেপ্টেম্বর সোহরাব আলীকে গ্রেপ্তার করে হেমতাবাদ থানার পুলিশ। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ সন্ধান পায় অপহৃত নাবালিকার। সে সময়ে ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দিতে ওই নাবালিকা জানিয়েছিলো অন্যত্র একটা বদ্ধ ঘরে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেছে তৃণমূল নেতা সোহরাব আলি। জবানবন্দির পরিপ্রেক্ষিতে মামলা রুজু হয়। মঙ্গলবার রায়গঞ্জ জেলা আদালতের ফাস্ট ট্রাক ফাস্ট কোর্টে বিচারক অভিযুক্ত তৃণমূল নেতাকে দোষী সাব্যস্ত করে। এদিন সাজা ঘোষণা করে। 
 

Comments :0

Login to leave a comment