CLEITON SILVA

জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামার আগে আত্মবিশ্বাসী ক্লেইটন সিলভা

খেলা

ISL INDIAN FOOTBALL EAST BENGAL JAMSHEDPUR

শুক্রবার  যুবভারতী ক্রীড়াঙ্গনে জামশেদপুর এফসির মুখোমুখি হচ্ছে  ইস্টবেঙ্গল । তার আগে মুখ খুললেন লাল হলুদ অধিনায়ক ক্লেইটন সিলভা।

ক্লেইটন বলেন,  ‘‘ইস্টবেঙ্গলের মতো ক্লাবে সুযোগ পাওয়া সত্যিই গর্বের। থাইল্যান্ডে অনেকটা সময় কাটানোর পর, আমি ঠিক করেছিলাম যে অন্য কোনো দেশে খেলব। ভারত থেকে অফার আসার পর আর থেমে থাকিনি। প্রায় তিন মরশুম ধরে এই দেশে খেলছি এবং অনেক সেরা ফুটবলারের সঙ্গেও খেলার সুযোগ পেয়েছি। অনেক সেরা মানুষদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেয়েছি, যা আমাকে আনন্দ দেয়।’’

ক্লেইটন যোগ করেন, ‘‘বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে জয়সূচক ফ্রিকিক আমার জীবনের অন্যতম সেরা একটি মুহূর্ত। ভেবে ভালো লাগছে যে, দলের প্রয়োজনে পাশে থাকতে পেরেছি।’’ একইসঙ্গে তিনি সমর্থকদের আশ্বস্ত করে বলেন,  নিয়মিত মেডিক্যাল টিমের সঙ্গে যোগাযোগ রয়েছে তাঁর। পরের ম্যাচ থেকেই মাঠে নামার বিষয়ে আশাবাদী তিনি।

চলতি মরশুমের আইএসএল-এ  ‘গোল্ডেন বুট’-এর লড়াইয়ে রয়েছেন ক্লেইটন সিলভা। যদিও তাঁর মতে গোল করে দলকে সাহায্য করাই তাঁর মূল কাজ। নিজের ৩৫ বছর, খানিকটা হেসে তাই ক্লেইটন জানালেন, তাই আমি সবসময় দলের তরুণ ফুটবলারদের পাশে থাকার চেষ্টা করি। আমি আমার জীবনে অনেক ম্যাচ খেলেছি কিন্তু ওদের সামনে এগিয়ে দেওয়াটাই আমার লক্ষ্য। তাই যখনই সময় পাই, ওদের সাথে গল্প করি এবং উপদেশ দেওয়ার চেষ্টা করি। আমি সবসময়  সতীর্থদের সাহায্য করার জন্য তৈরি ।

একইসঙ্গে পরবর্তী ম্যাচে জয়ের ব্যাপারেও ভীষণ আত্মবিশ্বাসী ক্লেইটন। 

Comments :0

Login to leave a comment