Konnagar Murder

হুগলির কোন্নগরে স্বামীর গুলিতে নিহত স্ত্রী

জেলা

পাঁচ বছরের সন্তানের সামনেই স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। অভিযুক্ত প্রসেনজিৎ বারুইকে আটক করেছে পুলিশ। উদ্ধার হয়েছে অস্ত্র। মৃতের নাম মৈত্রী বারুই(২২)। বুধবার সন্ধায় ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরের কানাইপুর মাতৃ মন্দির এলাকায়। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পেশায় রাজমিস্ত্রী প্রসেনজিৎ পরিবারের সঙ্গে ঘরেই ছিলেন। হঠাৎই গুলি চলার শব্দ হয়। পাশের ঘরে থাকা প্রসেনজিৎ’র বাবা পরিমল বারুই ঘর থেকে বেরিয়ে ছেলের ঘরে গিয়ে দেখেন বৌমার গলার কাছ থেকে রক্ত গরিয়ে পরছে। রক্তাক্ত  অবস্থায় মাটিতে লুটিয়ে পরতে দেখে তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে কোন্নগর কানাইপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। কানাইপুর ফাঁড়ির পুলিশ আগ্নেয়াস্ত্র সমেত মৃতার স্বামীকে আটক করেছে।
পরিমল বারুই জানান, তখন ছেলে বৌমা নাতি ঘরে ছিল। পটকা ফাটার মত শব্দ হয়। প্রথমে ভাবি পটকা ফাটছে। পরে ছেলের ঘরে গিয়ে দেখি এই কান্ড। নাতির সামনেই এই ঘটনা। ছেলে বৌমায় খুব মিল ছিল। কোনো অশান্তি ছিল না। আগ্নেয়াস্ত্র কোথায় পেলো এই প্রশ্নের উত্তর জানা নেই তাঁর বলে জানিয়েছেন বৃদ্ধ। তিনি বলেন, কাদের সাথে মিশত বলতে পারব না। ছেলে বলল বন্দুক দেখতে গিয়ে গুলি ছুটে যায়।
সূ্ত্রের খবর আধুনিক অস্ত্র থেকে গুলি চালানো হয়েছে। অভিযুক্ত পুলিশের কাছ দাবি করেছে সে অস্ত্রটি পুকুরে কুড়িয়ে পেয়েছে। চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানান, খুনের অভিযোগ দায়ের করা হবে। মৃতদেহের ময়না তদন্তে ভিডিও গ্রাফি করা হবে। অভিযুক্তের দাবি খতিয়ে দেখা হবে। অত্যাধুনিক অস্ত্র পুকুর থেকে পেলে সেটা লোডেড থাকা সম্ভব না, যদি পেয়েও থাকে পুলিশকে জানায়নি কেন? সব দিক খতিয়ে দেখা হচ্ছে।
 

Comments :0

Login to leave a comment