MOHUN BAGAN

সামনে এলো সবুজ মেরুনের নতুন জার্সি

খেলা

উন্মোচিত হলো মোহন বাগান সুপার জায়েন্টের নতুন জার্সি। মঙ্গলবার আরপিএসজি অফিসে মোহন বাগান সুপার জায়েন্টের কর্ণধার সঞ্জীব গোয়াঙ্কা এই জার্সি উন্মোচন করেন। তবে তার সাথে এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নতুন মরসুমে মোহন বাগানদের দুই সেরা অস্ত্র অস্ট্রেলিয়ার বিশ্বকাপার জেসন কামিন্স এবং ভারতীয় দলের তারকা অনিরুদ্ধ থাপা।

 
গত মরসুমে চোট আঘাত নিয়েও আইএসএল জয়ী হয়েছে মোহন বাগান। এবার তাই প্রথম থেকেই সেরা দল গড়ার লষ নিয়ে মাঠে নামেন বাগান কর্তারা। একের পর এক তারকা সই করিয়ে দল বদলের মরসুমে চমক লাগিয়ে দেয় তারা। গতবারের অধিনায়ক প্রীতম কোটালকে যেমন তারা ছেড়ে দিয়েছে তার জায়গায় অনিরুদ্ধ থাপা, সাহালের মতো জাতীয় দলের তারকাকে দলে নেওয়া হয়েছে। মোহন বাগান দলের এখন এমন পরিস্থিতিতে যে তাদের রিজার্ব টিম দিয়ে একটা গোটা দল তৈরি হয়ে যেতে পারে।


থাপা, সাহালদের দলে আসায় লিস্টন, মনবীর, হুগো বুমোস, কার্ল ম্যাকহিউদের জায়গা প্রথম একাদশে নিশ্চিত নয়। কোচ জুয়ান ফেরান্দোর মাথার ওপর বসানো হয়েছে অ্যান্টোনিও লোপেজ হাবাসকে। যে এটিকের আইএসএল জয়ী দলের কোচ ছিলেন। এটিকে মোহন বাগানকেও কোচিং করিয়েছেন। তবে মোহন বাগানের এই দল তাদের আইএসএলের মতো বড় লিগে অনেকটাই নিশ্চিন্ত রাখবে বলে মনে করছেন অনেকে। গত মরসুমে চোট আঘাতের জন্য ভুগতে হয়েছে ফেরান্দোকে। এবার তা হবে না বলে মনে করা হচ্ছে, কারণ প্রতিটা বিভাগে একজন দুজন করে বিকল্প সেবার অস্ত্র রয়েছে।

Comments :0

Login to leave a comment