INDIA VS NEW ZEALAND

ভারত বনাম নিউজিল্যান্ড, বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ধুন্ধুমার লড়াইয়ের অপেক্ষা

খেলা

cricket world cup pakistan new zealand india indian cricket sports bengali news semi final news

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি ভারত বনাম নিউজিল্যান্ড। বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ঘিরে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।  

দুই দলেরই পারফরম্যান্স বেশ নজরকাড়া। টিম ইন্ডিয়ার হয়ে বিরাট কোহলি, রোহিত শর্মা, শুভমান গিল, কুলদীপ যাদবরা দারুণ ফর্মে রয়েছেন। সেইসঙ্গে বোলিং বিভাগে মহম্মদ সিরাজ, যশপ্রীত বুমরা এবং মহম্মদ শামি দুর্দান্ত সার্ভিস দিচ্ছেন দলকে। ব্ল্যাকক্যাপসদের হয়ে ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, রাচিন রবীন্দ্র, ড্যারিল মিচেল, লকি ফার্গুসন এবং অবশ্যই কেন উইলিয়ামসন ম্যাচের রং যেকোনও মুহূর্তে বদলে দিতে পারেন।    

সবথেকে বড় বিষয় হল যে, এই মাঠে যারা আগে ব্যাট করেছে তারাই বেশিরভাগ সময় জিতেছে। ফলে, টস একটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হয়ে দাঁড়াবে। আর গত বিশ্বকাপের সেমিফাইনালে এই নিউজিল্যান্ডের কাছে হেরেই বিদায় নিতে হয়েছিল ভারতকে। ফলত, এই ম্যাচ অপরদিক দিয়ে জবাব দেওয়ারও মঞ্চ।

অধিনায়ক রোহিত শর্মা নিজেও পিচ পর্যবেক্ষণ করেছেন এবং কোচ রাহুল দ্রাবিড় জানিয়েছেন, “ছেলেদের ওপর বিশ্বাস রয়েছে”। ‘লেহরা দো’ ঢঙে এই ওয়াংখেড়েতে পতাকা ওড়ানো কি তবে সময়ের অপেক্ষা ভারতের কাছে? সেই তীব্র গর্জন, দর্শকদের উন্মাদনা এবং বিশ্বকাপের সেমি, জমজমাট মুহূর্ত।

Comments :0

Login to leave a comment