MANCHESTER CITY VS TOTTENHAM

টটেনহ্যামকে ৪-২ গোলে হারাল সিটি

খেলা

EPL FOOTBALL MANCHESTER CITY TOTTENHAM MANCHESTER UNITED ARSENAL

টটেনহ্যামকে ৪-২ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ জমিয়ে দিল ম্যাঞ্চেস্টার সিটি। শুক্রবার হোম ম্যাচে টটেনহ্যামের মুখোমুখি হয় ম্যান সিটি। যদিও শুরুতেই ২-০ গোলে পিছিয়ে যায় ম্যান সিটি। প্রথমার্ধের ৪৪ মিনিটে দেজান কুলুসেভস্কি এবং প্রথমার্ধের অতিরিক্ত সময়ের ২ মিনিটের মাথায় এমারসন রয়ালের গোলে এগিয়ে যায় টটেনহ্যাম। 

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই ম্যাচে ফেরার মরিয়া চেষ্টা চালায় ম্যান সিটি। তার ফলও মেলে হাতেনাতে। খেলা শুরুর কিছুক্ষণের মধ্যে, ৫১ মিনিটের মাথায় জুলিয়ান আলভারেজের গোলে ব্যবধান কমায় সিটি। তার ২ মিনিটের মধ্যে এরলিং হালান্ডের গোলে সমতায় ফেরে ম্যাঞ্চেস্টার সিটি। 

এরপর মাঝমাঠের পুরো দখল চলে যায় ম্যান সিটির খেলোয়াড়দের কাছে। হালান্ডের গোলের ঠিক ১০ মিনিটের মাথায় প্রথমবারের জন্য ম্যাচে এগিয়ে যায় সিটি। সৌজন্যে রিয়াদ মাহরেজের গোল। ৯০ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় এবং দলের চতুর্থ গোলটি করে ৩ পয়েন্ট সুনিশ্চিত করেন মাহরেজ। 

এই জয়ের ফলে ১৯ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার দ্বিতীয় স্থানে উঠে এল ম্যান সিটি। ১৮ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তালিকার প্রথমে রয়েছে আর্সেনাল। সিটির ঠিক পরেই রয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। রেড ডেভিলস্‌দের সংগ্রহ ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট। 

Comments :0

Login to leave a comment