Howrah

হাওড়ায় ধর্ষণ করে খুন

রাজ্য জেলা

এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগে প্রতিবেশী যুবককে আটক করলো পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে রাজাপুর থানা এলাকায়। ঘটনায় মৃত ছাত্রীর বাবা অভিযুক্ত প্রতিবশী যুবক সুবিদ মল্লিকে’র (২১) নামে রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে রাজাপুর থানার পুলিশ অভিযুক্ত যুবককে আটক করে। রাজাপুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠায়। মৃতার বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। 


স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে,  সোমবার সন্ধ্যা ৭টা নাগাদ তাসমিনা বাড়ি থেকে বের হয়। এরপর স্থানীয়রা তাঁর বাড়ি থেকে কিছুটা দূরে প্রতিবেশী যুবক সুবিদ মল্লিকের বাড়ির সামনে বসে আগুন পোহাতে দেখে। এরপর থেকেই তাসমিনা এলাকা থেকে নিখোঁজ হযে যায়। পরিবারের সূত্রের খবর, রাত বেড়ে গেলে তাসমিনা বাড়িতে না এলে বাড়িতে উৎকন্ঠা শুরু হয়ে যায়। নিখোঁজ ছাত্রীর সন্ধানে রাতে তারা বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়। কিন্তু চেনা জানা সব এলাকা খুঁজলেও তার কোন সন্ধান পাওয়া যায়না। 

পরে  মঙ্গলবার সকালে অভিযুক্ত যুবকের সুবিদের বাড়ি থেকে কয়েক মিটার দূরে একটি পুকুরের মধ্যে কম্বল জড়ানো অবস্থায় নাবালিকার মৃতদেহ ভাসতে দেখে স্থানীয় বাসিন্দারা। দেহ দেখতে পাওয়ার পর থেকেই এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রাজাপুর থানার পুলিশ। মৃতদেহ উদ্ধারের পরেই কাজে যাওয়ার নাম করে এলাকা ছাড়ে সুবিদ। স্থানীয় সূত্রে জানা সুবিদ রাজমিস্ত্রীর জোগাড়ের কাজ করে। 
 

Comments :0

Login to leave a comment