Road Accident Paschim Medinipur

দাসপুরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত ৩

রাজ্য

Road Accident Paschim Medinipur

বেপরোয়া গতির একটি লরি নিয়ন্ত্রন হারিয়ে একের পর এক ধাক্কা মারার ঘটনায় ঘটনাস্থলে দুই কর্মরত শ্রমিক সহ এক মহিলার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার এই মর্মান্তিক পথ দুর্ঘটনার সাক্ষী থাকল পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার দুর্গাপুর এলাকার মানুষজন। জানা গেছে অত্যন্ত দ্রুতগতিতে আসা লরির  ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হল ২ জনের। গুরুতর আহত হন আরও একজন। তাঁকে ঘাটাল মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে জানিয়ে দেন। 

 


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত চার বছর ধরে ধিমে তালে দাসপুর থানার দুর্গাপুর এলাকায় রাস্তা সারানোর কাজ চলছিল। সেই সময় পাঁশকুড়া থেকে ঘাটালের দিকে দ্রুত গতিতে আসছিল একটি লরি। নিয়ন্ত্রণ হারিয়ে ওই লরিটি প্রথমে সজোরে গিয়ে ধাক্কা মারে সড়ক রাস্তায় কর্মরত এক শ্রমিককে। তারপর পাশেই কর্মরত এক গ্যারেজ কর্মীকে থাক্কা মেরে পালিয়ে যাওয়ার সময় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা এক মহিলাকেও ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় দুই শ্রমিকের। হাসপাতালে নিয়ে যাওয়া হলে জখম মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। 


এই দুর্ঘটনার জন্য পুলিশকেই দায়ী করে এলাকার মানুষ ক্ষিপ্ত হয়ে ঘাটাল গামী ব্যাস্ততম রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। বিক্ষোভকারিদের দাবি, পুলিশের তাড়া খেয়ে বেপরোয়া গতিতে পন্যবাহি লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে এমন মর্মান্তিক ঘটনা ঘটিয়েছে। ঘটনাস্থলে পুলিশ এলে দেহগুলি এ্যাম্বুলেন্সে তুলতে বাধা দেয়। পুলিশকে ঘিরে চলে তুমুল বিক্ষোভ। বিক্ষোভকারীদের অভিযোগ, পাশকুড়া ঘাটাল ব্যাস্ততম রাজ্য সড়কের সম্প্রসারণের কাজ গত চার বছর ধরে ধিমে তালে চলছে। যেটুকু সম্প্রসারণ হয়েছে সেই রাস্তায় এখনো বিদ্যুতের ঘুঁটি সরানো হয়নি। গত চার বছরে এমন সড়কে দূর্ঘটনা শতাধিক। মৃত্যু হয়েছে আরোও বেশী মানুষের। প্রায় দুই ঘন্টা ধরে চলে বিক্ষোভ। অবরুদ্ধ হয়ে পড়ে সড়ক রাস্তা। পরে বিশাল পুলিশ বাহিনী নামানো হয়। লরিটিকে আটক করে পুলিশ। চালক ও হেল্পার পলাতক। 
 

Comments :0

Login to leave a comment