Mainaguri

চোরাই মোবাইল উদ্ধারে জনতা পুলিশের খন্ডযুদ্ধ ময়নাগুড়িতে

জেলা

ছবি- সঞ্জিত দে


চোরাই মোবাইল উদ্ধার করতে গিয়ে পুলিশের গায়ে হাত জনতার। ঘটনায় জখম হয়েছেন  ময়নাগুড়ি থানার এসআই। ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে ময়নাগুড়ি পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডে। ধৃতরা ময়নাগুড়িতে ভাড়া থাকত কিন্তু সকলেই মালদার বাসিন্দা বলে জানা গিয়েছে।
জানা গিয়েছে, এদিন জনৈক ব্যক্তি শহরের একটি মোবাইল মেরামতির দোকানে পুরোনো মোবাইল বিক্রি করতে যায়। সংশ্লিষ্ট ব্যবসায়ীর সন্দেহ হওয়ায় তৎক্ষণাৎ ময়নাগুড়ি থানায় খবর দেন। ময়নাগুড়ি থানার পুলিশ ওই ব্যক্তিকে সঙ্গে নিয়ে ১৫ নম্বর ওয়ার্ডের যে বাড়িতে ভাড়া থাকে সেখানে মোবাইল উদ্ধার করতে যায়। তখন সেখানকার মানুষ চড়াও হয় পুলিশের উপর। জখম হয়েছেন পুলিশের ময়নাগুড়ি থানার এসআই সুব্রত ঘোষ। পুলিশের একটি মোটরবাইকের চাবি ছিনিয়ে নেয় জনতা। এরপর ময়নাগুড়ি থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে স্থলে গিয়ে মোট ৪ জনকে গ্রেপ্তার করে। ধৃতের বাড়ি থেকে কয়েক বস্তা পুরোনো মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।
ময়নাগুড়ি থানার পুলিশ জানিয়েছে, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যাওয়ার পর সেখানকার বাসিন্দাদের আক্রমণের মুখে পড়তে হয়। ধৃতরা যে বাড়িতে ভাড়া থাকত সেখানকার বাসিন্দাদের অভিযোগ, পুলিশ কিছু জিজ্ঞাসাবাদ না করেই বাড়ির ভেতরে এসে আক্রমণ শুরু করে। পরে দু’পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। এই ঘটনায় ময়নাগুড়ি শহরে ব্যপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।

Comments :0

Login to leave a comment