I-LEAGUE ROUND GLASS PUNJAB

আইলিগে ড্র করল রাউন্ড গ্লাস

খেলা

I League indian football aizwal fc kenkre fc mizoram mumbai round glass bengali news

আই লিগে থমকে গেল লিগ শীর্ষে থাকা রাউন্ড গ্লাস পাঞ্জাব। ১২ দলের লিগে ১১তম স্থানে থাকা কেঙ্করে এফসি’র সঙ্গে ৩-৩ গোলে ড্র করল রাউন্ড গ্লাস। 

বুধবার মুম্বইয়ের কুপারেজ স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। ঘরের মাঠে ১০ মিনিটের মধ্যেই ২-০ গোলে এগিয়ে যায় কেঙ্করে এফসি। ৩ মিনিটের মাথায় রঞ্জিত পান্দ্রে এবং ৫ মিনিটের মাথায় আমান গায়কোয়াড়ের গোলে এগিয়ে যায় তাঁরা। 

প্রাথমিক ধাক্কা সামলে ২০ মিনিট থেকে ম্যাচে ফেরার চেষ্টা শুরু করে রাউন্ড গ্লাস। ক্রমে মাঝমাঠের দখল নেন রাউন্ড গ্লাস খেলোয়াড়রা। সেই ‘মোমেন্টাম’ ধরেই ২৬ এবং ২৭ মিনিটে গোল করে দলকে সমতায় ফেরান চেঞ্চো গ্যেলেতশ্যেন এবং নাওচা সিং। 

এর কিছু পরেই ম্যাচে প্রথম বারের জন্য এগিয়ে যায় রাউন্ড গ্লাস। ৩৯ মিনিটে দলকে ৩-২ গোলে এগিয়ে দেন লুকা মাজসেন। কিন্তু এর ১ মিনিটের মাথায় ম্যাচে সমতা ফেরায় কেঙ্করে। খেলার গতির বিরুদ্ধে গিয়েই গোল করে যান রঞ্জিত পান্দ্রে। প্রথমার্ধের শেষে খেলার স্কোর ছিল ৩-৩। 

দ্বিতীয়ার্ধের শুরু থেকে দুই দল গোলের জন্য ঝাঁপালেও ম্যাচে আর গোল হয়নি। ৫৩ মিনিটে কেঙ্করের সুরজ জিৎ সিং নেগি লাল কার্ড দেখেন। কিন্তু তার সুযোগ নিয়েও ম্যাচ জিততে ব্যার্থ হয় রাউন্ড গ্লাস। 

এই ম্যাচের পরে ১৪ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে রইল রাউন্ড গ্লাস। অপরদিকে কেঙ্করে এফসি’র সংগ্রহ ১৫ ম্যাচে ১৪ পয়েন্ট। 

Comments :0

Login to leave a comment