Ranaghat

ধর্মঘটে সামিল হওয়ায় স্কুলে ঢুকতে বাধা, স্কুল বন্ধ রেখে রক্তদান শিবিরে উপস্থিত তৃণমূলের শিক্ষা সেলের সদস্যরা

রাজ্য জেলা

তৃণমূলের রক্তদান শিবিরের জন্য বন্ধ রইলো স্কুল। ছাত্র ছাত্রীদের নিয়ে রক্তদান শিবিরে হাজির হলেন শিক্ষক শিক্ষিকারা। পড়ুয়াদের অংশ নিতে হলো রক্তদান শিবিরকে কেন্দ্র করে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে। শনিবার এমনই ঘটনা ঘটেছে রানঘাটে। 
স্থানীয় সূত্রে খবর রানাঘাটের তৃণমূলের শিক্ষক সেলের নেতা সঞ্জীব রায় এই রক্তদান শিবির আয়োজন করেন। কয়েকদিন আগে এই শিক্ষক নেতা এবং তাঁর অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ ওঠে স্কুলে স্কুলে ঢুকে শিক্ষকদের হুমকি দেওয়ার যাতে তারা ১০ তারিখের ধর্মঘটে অংশ না নেয়। 


তৃণমূলের শিক্ষক সেলের নেতার হুমকি উপেক্ষা করেই ধর্মঘট পালন করেন বহু শিক্ষক শিক্ষিকা। যার জন্য শনিবার তাঁর বাহিনী হরচন্দ্রপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের স্কুলে ঢুকতে বাঁধা দেয়। পরে স্থানীয় কিছু মানুষ শিক্ষক শিক্ষিকাদের বিদ্যালয়ে প্রবেশের ব্যবস্থা করে দেন।
এই ঘটনা যখন একদিকে ঘটছে তখনই রানাঘাটের সুশীলা ভবন লজে চলছে তৃণমূলের রক্তদান শিবির। সেখানেই স্কুল বন্ধ রেখে ছাত্র ছাত্রীদের নিয়ে অংশ নিলেন তৃণমূলের শিক্ষা সেলের সদস্যরা। 
এই বিষয়ে ওই শিক্ষক নেতাকে ফোন করা হলে উনি ফোন ধরেননি। সঞ্জীব রায়ের নামে আগেও অনেক অভিযোগ উঠেছে। সূত্রের খবর রাজনৈতিক ক্ষমতাকে ব্যবহার করে তিনি দ্বারিকানগর স্টেট প্লানৈট স্কুলে শিক্ষকতা করছেন। সুশীলাবালা প্রাথমিক বিদ্যালয়ে বদলি হওয়ার অর্ডার থাকলেও তিনি সেখানে যাননি।

Comments :0

Login to leave a comment