Tmi Leader Killed

তৃণমূল নেতাকে পিটিয়ে খুন গোসাবায়

রাজ্য

 

গোসাবায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্ধের জেরে এবার নিহত হলেন তৃণমূল নেতা মুছাহক আলি মোল্লা (৪২)। তাঁকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। সোমবার ঘটনাটি ঘটে গোসাবা ব্লকের রাধানগর তারানগর গ্রাম পঞ্চয়েতের পূর্ব রাধানগর গ্রামে। নিম্নমানের রাস্তা তৈরিকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর গন্ডগোলের জেরেই এই খুনের ঘটনা বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন। নিহত ওই নেতা তৃণমূলের বুথ সভাপতি। এই খুনের ঘটনায় সুন্দরবন কোস্টাল থানার পুলিশ ৮ জনকে আটক করেছে বলে জানা গেছে। নিহতর পরিবারের তরফে থানায় খুনের মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকা উত্তেজনা রয়েছে। পুলিশের টহলদারি চলছে। 
ঘটনার বিবরণে জানা গেছে, পূর্ব রাধানগর গ্রামে এক কিলোমিটার একটি ঢালাই রাস্তা তৈরির কাজ চলছিল। নিম্নমানের কাজ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন তৃণমূল নেতা মুছাহক আলি মোল্লা। নিম্নমানের কাজ করায় ঠিকাদার বাকিবুল মোল্লাকে তিনি জিজ্ঞাসা করায় তাঁর সঙ্গে বচসা হয়। প্রায় ২৫-৩০ জন তাঁর উপর ঝাপিয়ে পড়ে। লোহার রড দিয়ে তাঁকে বেধরক মারধর করা হয়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।  অভিযুক্ত বাকিবুল মোল্লা গোসাবার বিধয়ক তৃণমূল নেতা সুব্রত মন্ডলের অনুগামী বলে জানিয়েছেন গ্রামবাসীরা।  
তৃণমূল নেতা খুনের ঘটনায় দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের উপাধ্যক্ষ অনিমেষ মন্ডল অভিযোগ করে বলেন, পূর্ব পরিকল্পিত অনুযায়ী মুছাহল আলি মোল্লাকে পিটিয়ে মারা হয়েছে। পঞ্চায়েত নির্বাচনের আগেও তাঁকে মারার চেষ্টা করা হয়েছিল। কারা পিটিয়ে মারলো পুলিশ সব জানে। অভিযুক্তদের গ্রেপ্তার করা না হলে গোসাবা ব্লকে হিংসার  রাজনীতি আর বাড়বে।

Comments :0

Login to leave a comment