Tribal woman gang raped in Bengal

দলবেঁধে ধর্ষণে মৃত্যু আদিবাসী মহিলার

রাজ্য জেলা

Tribal woman gang raped in Bengal


দক্ষিণ দিনাজপুরে এক আদিবাসী মহিলাকে দলবেঁধে ধর্ষণ করল একদল দুষ্কৃতী। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নির্যাতিতার মৃত্যু হয়। 
ঘটনাটি মঙ্গলবার রাতের। নির্যাতিতার মৃত্যু হয়েছে শুক্রবার সকালে। দোষীদের গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছে গ্রামের মানুষ ও নির্যাতিতার পরিবার।  
মৃতার ছেলে জানিয়েছেন, মঙ্গলবার রাতে সপরিবারে একটি বিয়ে বাড়িতে গিয়েছিলেন। সেখানে  অনুষ্ঠান চলছিল। তা শেষ হতেই পরিবারের সদস্যরা  বাড়ি ফিরে এলেও নির্যাতিতা বাড়ি  ফিরে আসেননি। পরিবারের সদস্যরা  খোঁজ খবর  করতে শুরু করেন। রাতেই গুরুতর অসুস্থ অবস্থায় তাঁকে পাওয়া যায় পাড়ার এক বাড়িতে। 
বাড়ির সামনে অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে  ওই বাড়ির সদস্যরা আশ্রয় দেন নির্যাতিতাকে। সেখান থেকে উদ্ধার করে নির্যাতিতাকে বাড়িতে নিয়ে আসেন পরিবারের লোকজন। বুধবার সকালে গঙ্গারামপুর হাসপাতালে ভর্তি করা হয়। 


নির্যাতিতা পরিবারকে ঘটনা জানান। অভিযোগ, ওই মহিলাকে ব্যাপক মারধরও  করে দুষ্কৃতীরা। নির্যাতিতার পরিবার গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ জানায়। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় গঙ্গারামপুর কালদিঘি হাসপাতালে ওই নির্যাতিতার মৃত্যু হয়। 


মৃতদেহের ময়নাতদন্তের জন্য গঙ্গারামপুর হাসপাতাল থেকে বালুরঘাট পুলিশ মর্গে নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ। জানা গেছে এই ঘটনার সঙ্গে যুক্ত দু’জনের নাম পুলিশকে  জানিয়েছে নির্যাতিতার পরিবার।   দোষীদের শাস্তির দাবি করেছেন নির্যাতিতার পরিবার ও গ্রামের মানুষজন।

 

Comments :0

Login to leave a comment