Bomb Explosion Uluberia

বোম বাঁধতে গিয়ে উলুবেড়িয়ায় বিস্ফোরণ, জখম ৯

রাজ্য জেলা

ঘরের ভেতর বোম বাঁধতে গিয়ে প্রবল বিস্ফোরণে আহত হল ৯ জন। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার বিকেল ৪টে নাগাদ উলুবেড়িয়া থানা এলাকার উলুবেড়িয়া ১ নং ব্লকের তপনা গ্রাম পঞ্চায়েতের বিশ্বেশ্বর পুর ফতেপুর রথতলায়। বোমা বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল কেঁপে উঠে গোটা এলাকা। বিস্ফোরণের জেরে উড়ে যায় একটি টালির চালের বাড়ি। ক্ষতিগ্রস্থ হয় আশেপাশের আরোও একটি বাড়ি। বিস্ফোরণের পরে দগ্ধ অবস্থায় যন্ত্রণায় মাটিতে পড়ে কাতরাতে দেখেন দেখেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু আশ্চর্যজনক ভাবে কয়েক মিনিটের মধ্যে আহতরা উধাও হয়ে যায় এলাকা থেকে। পুলিশও প্রথম থেকেই ঘটনার সম্পর্কে খোঁজ খবর দিতে অস্বীকার করে। পরে হাওড়া জেলা গ্রামীণ পুলিশের সুপার সাথী ভাঙ্গালিয়া রাত আটটা নাগাদ ঘটনাটির কথা স্বীকার করেন।
বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, মঙ্গলবার বিকালে এলাকার বাসিন্দা পেশায় দর্জি সেখ সামসুল টালির চালের বাড়িতে কয়েকজনকে নিয়ে বসে বোমা বাঁধছিলেন। সেই সময় প্রবল বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা এলাকা। শামসুলের ঘরের চাল উড়ে যায়। ক্ষতিগ্রস্ত হয় আশেপাশের কয়েকটি বাড়ি। গ্রামবাসীরা বিস্ফোরণের শব্দে বাইরে এসে দেখতে পায় অগ্নিদগ্ধ হয়ে মাটির ওপরে যন্ত্রণায় ছটফট করছেন কয়েকজন। এর কিছুক্ষণ পর তাদেরকে আর কেউ দেখতে পায় না। গ্রামবাসীদের আরো অভিযোগ, শামসুলের ঘরে বোম বাঁধা হয় এই অভিযোগ তাদের কাছে ছিল অনেকদিন ধরেই। এদিকে ঘটনার পর অগ্নিদগ্ধ ব্যাক্তিদের কোথায় নিয়ে যাওয়া হয়েছে সেই নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। অভিযোগ, পুলিশ এই ঘটনাটি পুরো ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছে। তবে কি কারনে পুলিশ ধামা চাপা দিতে চাইছে সেটা জানা যায়নি।
ঘটনা ঘটার অনেক পরে ঘটনা সর্ম্পকে হাওড়া গ্রামীন জেলা পুলিস সুপার স্বাতী ভাঙ্গলিয়া জানিয়েছেন, বোমা বিস্ফোরনের ঘটনায় চারজন আহত হয়েছে। একটা মামলা রুজু হয়েছে। আইনি পদক্ষেপ গ্রহন করা হচ্ছে। বোমা বিস্ফোরনের ঘটনার তদন্তে যেটা প্রয়োজন সেটা করা হবে।

Comments :0

Login to leave a comment