Bangladesh Coach

বাংলাদেশ কোচের ইস্তফা

খেলা

Bangladesh Coach

ভারতের কাছে টেস্ট সিরিজ হারের পরেই ইস্তফা দিলেন রাসেল ডোমিঙ্গো। মঙ্গলবার তিনি ইস্তফা দিয়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তা জালাল ইউনিসকে ইস্তফা পাঠিয়েছেন ডোমিঙ্গো। গত তিন বছর ধরে বাংলাদেশের কোচের দায়িত্বে ছিলেন।

জালাল ইউনিস বলেছেন, “মঙ্গলবার ইস্তফা পাঠিয়েছেন রাসেল ডোমিঙ্গো। সঙ্গে সঙ্গেই তা গ্রহণ করা হয়েছে।” বিসিবি কর্তা নাজমুল হাসান পাপন বলেছিলেন, “আমরা বড় চুক্তি করব। অল্প ক’দিনের চুক্তি হবে না। তিন-চার বছরের জন্য চুক্তি করা হবে। সেটার জন্য যদি কোচ বদল করতে হয় তা হলে হবে।” ডোমিঙ্গোর জায়গায় কে দায়িত্ব নেবেন তা এখনও জানায়নি বোর্ড। ভারতের শ্রীধরন শ্রীরামকে বাংলাদেশের কোচ করার সম্ভবনা আছে।

এশিয়া কাপের আগে হঠাৎ রাসেলকে বাংলাদেশের টি-টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। রাসেলের জায়গায় বাংলাদেশকে টি-টোয়েন্টি ক্রিকেটে প্রশিক্ষণ দেন শ্রীধরন শ্রীরাম। ভারতের প্রাক্তন অলরাউন্ডার ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণে বাংলাদেশের দায়িত্ব নেন। সেই সময় রাসেলের ওপর বাংলাদেশের জুনিয়র দলগুলিকে দেখার দায়িত্ব দেওয়া হয়। এর পরেই একটি সাক্ষাৎকারে বাংলাদেশ বোর্ডকে তুলোধনা করেন ডোমিঙ্গো। সেই সময় তিনি বলেছিলেন, “নিজেরা কিছু ভাবতেই পারে না ক্রিকেটাররা। বোর্ডের থেকে বকুনি খায় তারা। খালেদ মাহমুদ বকুনি দেন ওদের। প্রতিটা পদক্ষেপে বোর্ডের কথা শুনে চলতে হয় ওদের। এটাই বাংলাদেশ ক্রিকেটের সব থেকে বড় চ্যালেঞ্জ।”

Comments :0

Login to leave a comment