Blast

পাড়ুইয়ের তৃণমূলের পার্টি অফিসে বিস্ফোরণ

জেলা

Blast


ভর সন্ধ্যায় ফের তৃণমূল পার্টি অফিসে মজুদ বোমা ফেটে বিস্ফোরণ।  আবারও বীরভূমে। এবার ইলামবাজার ব্লক ও পাড়ুই থানার খুষ্টিগিরি গ্রামে সোমবার ঘটেছে এই ঘটনা। স্থানীয় সূত্রে জানা গেছে, খুষ্টিগিরি গ্রামের মাজারের পাশেই রয়েছে বটতলা। সেখানেই রয়েছে তৃণমূল অফিস। সেই অফিসেই এদিন সন্ধ্যা সাড়ে ছ'টা নাগাদ কেঁপে ওঠে। তখন অবশ্য সেখানে কেউ ছিল না খানিকটা দূরে ছিল লোকজন। 

প্রত্যক্ষদর্শীদের কথায়, বোমা রাখা ছিল। অত্যধিক গরমে ফেটে যায়। বড় ক্ষয় ক্ষতক্ষতি না হলেও তৃণমূল অফিসের জানালা, দরজা ভেঙে যায়। এলাকায় নিমেষে আতঙ্ক ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। এলাকা ঘিরে রাখে। তৃণমূল নেতাদের ছাড়া কাউকে ভিড়তে দেয় নি তারা বলে অভিযোগ। মজুদ বোমার পরিমান কিংবা বিস্ফোরণের তীব্রতা খুব বড়সড় না হলেও পঞ্চায়েত নির্বাচনের মুখে তৃণমূল অফিসে বোমা মজুদের প্রবনতার ইঙ্গিত অন্যই।

 এলাকার এক যুবকের কথায়, ''আমি খবর পেয়ে গিয়েছিলাম দেখতে। দেখি তৃণমূলের কয়েকজন নেতা সেখানে দাঁড়িয়ে রয়েছে। আর ছিল পুলিশ। ছবি তুলতে গেলে আমাকে সরিয়ে দেয়। পুলিশই তখন ভেঙে যাওয়া দরজা জানালা ঠিকঠাক করছিল। ''ঘটনায় পরিস্কার, বোমা বিস্ফোরণের খবর ধামাচাপা দেওয়ার প্রচেষ্টা হয়েছে এখেত্রেও।


 

Comments :0

Login to leave a comment