Couple's Mysterious Death

দম্পতির রহস্যমৃত্যু শিলিগুড়িতে

জেলা

Couples Mysterious Death

দম্পতির রহস্যজনক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়িতে। শিলিগুড়ি কর্পোরেশনের ১৮ নম্বর ওয়ার্ডের দীনবন্ধু মিত্র সরণি এলাকায় মৃতদেহ পাওয়া গিয়েছে। 
জানা গেছে, ২০১৩’তে পাটনার বাসিন্দা উজ্জ্বল কুমার সিনহার সাথে শিলিগুড়ি সুভাষপল্লী এলাকার বাসিন্দা দেবলীনা সরকারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই ওই দম্পতি সুভাষপল্লী এলাকায় দেবলীনা সরকারের বাড়িতে তাঁর মা-বাবার সঙ্গে থাকতে শুরু করেন। উজ্জ্বল কুমার সিনহা (৩০) পেশায় গৃহশিক্ষক ছিলেন। স্ত্রী দেবলীনা সরকার সিনহা (২৮) আঁকা শেখাতেন ছেলে মেয়েদের। দম্পতির কোনও সন্তান ছিল না।  


বুধবার সকালে আচমকাই সুভাষপল্লীর ওই বাড়িতেই দম্পতির মৃতদেহ পাওয়া যায়। পারিবারিক সূত্রে জানা গেছে, এদিন অনেক বেলা হয়ে যাওয়ার পরও দু’জনের কেউই ঘর থেকে বাইরে আসেননি। অনেক ডাকাডাকির পরেও তাঁদের সাড়াশব্দ মেলেনি। অপ্রীতিকর ঘটনার আঁচ পেয়ে পরিবারের লোকজন বেলা প্রায় ১১টা নাগাদ একজন কাঠমিস্ত্রিকে নিয়ে এসে দম্পতির শোওয়ার ঘরের দরজা খোলে। এরপরেই দেখা যায় স্বামী-স্ত্রী দু’জনেরই দেহ ঘরের ভেতরে পড়ে রয়েছে। স্বামীর দেহ বিছানায় রয়েছে। আর স্ত্রীর রক্তাক্ত দেহ ঘরের মেঝেতে পড়ে রয়েছে। দ্রুত খবর দেওয়া হয় পুলিশকে। 


খবর পেয়ে শিলিগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহ দু’টি উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে এই মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি। আত্মহত্যা, নাকি অন্য কোনও কারণে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। ময়নাতদন্তের পরেই মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে। গোটা ঘটনায় এলাকায় শোকের আবহ রয়েছে।
 

Comments :0

Login to leave a comment