Madhyamic answer paper car Accident

মাধ্যমিকের প্রশ্নপত্র বোঝাই গাড়ির ধাক্কায় আহত ৩

জেলা

মাধ্যমিকের  প্রশ্নপত্র বোঝাই গাড়ির ধাক্কায় বাইক থেকে ছিটকে গিয়ে আহত হল ৩  আরোহি। বৃহস্পতিবার  ১০ টা নাগাদ ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার সোনামতি রোড এলাকায়।
ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরেছে এলাকায়। তড়িঘড়ি বাইক আরোহীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয় বাসিন্দারা। 
প্রশ্ন পত্রের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পরে যায় দ্রুত অন্য গাড়িতে করে নির্ধারিত সময়ের মধ্যেই প্রশ্নপত্র পরীক্ষাকেন্দ্রে পৌঁছেছে বলে জানা গেছে।


শিক্ষা দপ্তর সুত্রে জানা গেছে, আজ ছিলো মাধ্যমিকের দ্বিতীয় পত্রের পরীক্ষা।  ইসলামপুর থেকে জগতাগাঁও এবং দারিভিট হাইস্কুলের মাধ্যমিকের প্রশ্নপত্র নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটেছে। রাজ্য সড়ক ধরে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে বামদিক থেকে ছোট রাস্তা দিয়ে একটি বাইক হঠাৎ রাস্তার মাঝখানে চলে আসে। বাইকে তিনজন আরোহী ছিলেন। বাইকের সঙ্গে গাড়ির ধাক্কা লাগে। এরপর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি দোকানে ধাক্কা মারে। ক্ষতিগ্রস্ত হয় দোকানের সামনের অংশ। বাইকে থাকা আরোহীরা রাস্তায় ছিটকে পড়েন। প্রশ্ন পত্রের গাড়িতে থাকা পুলিশকর্মীরা বাসিন্দারা আহত অবস্থায় এক বৃদ্ধকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। খবর পেয়ে ইসলামপুর ব্লক দপ্তর থেকে অন্য গাড়িতে করে মাধ্যমিকের প্রশ্নপত্র পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।

Comments :0

Login to leave a comment