School staff arrested

দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেপ্তার স্কুল কর্মী

জেলা

School staff arrested

দ্বিতীয় শ্রেনীর এক ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগ। গ্রেপ্তার ধনিয়াখালীর একটি ইংরেজি মাধ্যম স্কুলের কর্মচারী। স্থানীয় সূত্রে খবর, ধনিয়াখালী শিবাই চন্ডীর ওই ইংরেজিমাধ্যম স্কুলের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী। 

 

 

 

প্রতিদিন স্কুলে গেলেও বুধবার সে স্কুলে যেতে চায়নি। কিন্তু কেন স্কুলে যাবে না তা জিজ্ঞাসা করতেই ওই ছাত্রী জানায়, স্কুলেরই এক কর্মচারী তার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। ছাত্রীর বয়স মাত্র আট। তার কথা শুনে পরিবারের লোকজন স্কুলে গিয়ে অভিযুক্তকে চিহ্নিত করে। সুকুমার ন্যান্সি নামে অভিযুক্ত স্কুলের সর্বেসর্বা বলে জানায় স্থানীয়রা। তার বিরুদ্ধে এমন অভিযোগ আগেও উঠেছে স্থানীয়দের কাছ থেকে জানার পরই বুধবার ধনিয়াখালী থানায় গিয়ে অভিযোগ দায়ের করে নিগৃহীত ছাত্রীর পরিবার। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। পকসো মামলা রুজু করে অভিযুক্তের বিরুদ্ধে।

 

 

 

 ছাত্রীর দিদা জানান, "নাতনি কোনো দিনও স্কুলে যাব না বলে না। বুধবার যখন তাকে স্কুলে যাওয়ার জন্য তৈরী করা হচ্ছিল সে বলে স্কুলে যাবে না। আঙ্কেল তার সঙ্গে খারাপ আচরণ করেছে।স্বভাবতই ভয় পেয়ে আর স্কুলে যেতে চায়নি নাতনি।আমরা থানায় অভিযোগ জানিয়েছি। ছোট থেকেই দিদার কাছে রয়েছে ওই ছাত্রী।" বৃহস্পতিবার ধৃতকে চুঁচুুড়া আদালতে পেশ করে পুলিশ।

Comments :0

Login to leave a comment