JALPAIGURI SNATCHING

ছিনতাই গয়না, পরপর চুরিতে ক্ষোভ জলপাইগুড়িতে

জেলা

JALPAIGURI SNATCHING জলপাইগুড়ির খড়িয়া অঞ্চলে উদ্বিগ্ন বাসিন্দারা।

দিনে দুপুরে চাঞ্চল্যকর ঘটনা জলপাইগুড়িতে। এক বয়স্ক মহিলার সোনার অলঙ্কার নিয়ে উধাও এক যুবক। শহরেরই খড়িয়া অঞ্চলে পরপর চুরিতে ক্ষুব্ধ বাসিন্দারা।

জানা গিয়েছে জলপাইগুড়ি দিনবাজার এলাকা থেকে ষাটোর্ধ্ব ছায়া সরকারকে টোটো এ উঠতে বলেন  টোটোয় থাকা এক যাত্রী। হাসপাতাল পাড়ার বাসিন্দা ছায়া দেবী টোটোয় উঠেন তবে ওই টোটো যাত্রীর অভিসন্ধি বিন্দুমাত্র বুঝতে পারেননি তিনি জলপাইগুড়ির রাজবাড়ি পাড়ার দৃষ্টিদান সংলগ্ন এলাকায় টোটো পৌঁছানোর পর তিনি টোটো থেকে নামেন। টোটো থেকে নেমে পড়েন ওই যাত্রীও। এরপর টোটো চালক ঘটনাস্থল থেকে চলে যাওয়ার পর ছায়া দেবীর কানের দুল সোনার হার নিয়ে ওই যুবক উধাও হয়ে যায় বলে জানা গিয়েছে। ১৬ গ্রাম সোনার অলঙ্কার নিয়ে যুবক চম্পট দিয়েছে বলে অভিযোগ। 

পরপর চুরির ঘটনায় অতিষ্ঠ শহরের বাসিন্দারা এবারে বড় ধরনের আন্দোলনে নামলেন দুষ্কৃতীদের ধরার দাবিতে। বিগত পাঁচ দিনে তিনবার  চুরির ঘটনা ঘটেছে এলাকার তিনটি আলাদা বাড়িতে। এই ঘটনাগুলো ঘটেছে জলপাইগুড়ির খড়িয়া অঞ্চলের শানু পাড়া এলাকায়। আবারও বাড়ির সোনা গয়না থেকে নগদ টাকা সহ অন্যান্য জিনিসপত্র চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো জলপাইগুড়িতে। শনিবার সকালে এই ঘটনা প্রকাশ্যে আশায় উদ্বেগ বেড়েছে গোটা এলাকায়। 

এদিন খরিয়া অঞ্চলের আরাধনা ক্লাবের পাশে ক্যানেলের ধারে উপেন রায়ের বাড়ি। সেখানেই ঘটেছে এই চুরির ঘটনা টাকা-পয়সার সোনার গহনা মোবাইল নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরাবাড়ির মালিকের অনুপস্থিতিতে দরজা ভেঙে আলমারি ভেঙে চুরি হয়। তিনটি বাড়িতে একই কায়দায় চুরি হয় তাই সকলকে সচেতন থাকার কথা বলা হয়েছে পঞ্চায়েতের তরফে। সব মিলিয়ে প্রায় কয়েক লক্ষ টাকা জিনিস চুরি হয়েছে বলে জানা গিয়েছে।

জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ শহরে এতগুলো চুরির ঘটনা ঘটলেও একজকেও গ্রেপ্তার করতে পারেনি। উল্টে চুরি ছিনতাইয়ে অভিযোগ দায়ের করতে টালবাহানা করছে জলপাইগুড়ি কোতোয়ালি থানা। এমনই বলছেন স্থানীয়রা।

Comments :0

Login to leave a comment