Indomitable Tania

সাপের কামড়েও অদম্য তানিয়া,
পরীক্ষা হাসপাতাল থেকে

জেলা

Indomitable Tania হাসপাতাল থেকে পরীক্ষা দিচ্ছে তানিয়া।

সাপের কামড়েও অদম্য তানিয়া, পরীক্ষা হাসপাতাল থেকে

বিষধর সাপের কামড়ের পরেও দমানো গেল না তানিয়াকে। হাসপাতালের বেডে বসে পরীক্ষা দিল মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষার্থী তানিয়া পারভিন। পাশে দাঁড়ালেন স্কুলের শিক্ষকরা। 

{ad}

দেগঙ্গার আরিজল্লাপুর হাই মাদ্রাসার ছাত্রী তানিয়া পারভিন।তার পরীক্ষার সেন্টার পড়ে ইয়াজপুর হাই মাদ্রাসতে‌। শনিবার ছিল আরবি পরীক্ষা। এদিন সকাল দশটা নাগাদ বাড়িতে পরীক্ষা দিতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। সেই সময় ঘরের মধ্যে ঢুকে একটি বিষধর সাপ তাকে কামড়ে চলে যায়। তানিয়া পারভীনের পা দিয়ে রক্ত বার হতে থাকে। 

{ad}

পরিবারের লোকজন বিশ্বনাথপুর হাসপাতালে নিয়ে ভর্তি করে। তানিয়ার মা-বাবা স্কুল কর্তৃপক্ষকে জানান ঘটনা। দেগঙ্গার বিধায়ক রহিমা মন্ডল খবর পেয়ে হাসপাতালে ছুটে যান। হাতে স্যালাইন দেওয়া অবস্থায় ওই ছাত্রী পরীক্ষা দেওয়ার আর্জি জানায়। স্কুল কর্তৃপক্ষ প্রশ্নপত্র খাতা নিয়ে হাসপাতালে পৌঁছে যায়। 

{ad}

সেখানেই তার পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়। স্কুলের শিক্ষক মোঃ আব্দুর রশিদ জানান যখন হাসপাতালে এসে পৌঁছায় লক্ষ্য করি ছাত্রীর পা দিয়ে রক্ত বার হচ্ছে। সাথে সাথে চিকিৎসা শুরু হয়। স্যালাইন দেওয়ার ব্যবস্থা করা হয়। যদিও ছাত্রীটির শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানানো হয়।

Comments :0

Login to leave a comment