ACCIDENT

পথ দুর্ঘটনায় মৃত তিন উত্তর দিনাজপুরে

রাজ্য

 

দশমীর দিনে সিঁদুর খেলা নিয়ে ব্যস্ত উত্তর দিনাজপুর জেলার আপlমর বাসিন্দারা। ঠিক সেই দিনে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ঘটায় শোকের ছায়া নেমে এসেছে ওই সব পরিবারে। 
স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার  রাতে গোয়ালপোখর ২ নম্বর ব্লকের কানকি ফাঁড়ি সংলগ্ন ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে হেঁটে বাড়ি ফেরার ফিরছিলেন হরিকৃষ্ণ মাহাতো। সেই সময় পিছন থেকে একটি লরি ধাক্কা দেয় তাঁকে। ঘটনাস্থলেই প্রাণ হারান ওই ব্যক্তি। সূত্রের খবর, স্থানীয় বেলবাড়ি এলাকার বাসিন্দা তিনি। তাঁর দেহ পুলিশ উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পুলিশ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। এদিকে হেমতাবাদের হোটেলে বিরিয়ানি বানানোর কাজ সেরে বাড়ি ফেরার মুখে লরির ধাক্কায় প্রাণ হারাল এক যুবক। তাঁর নাম মহম্মদ সাবির(২১)। বাঙালবাড়ির পূর্ব গুটিনের বাসিন্দা তিনি।

দশমীর দিন বেলা সাড়ে বারোটা নাগাদ করণদিঘির সালামপুর এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে বৈদ্যুতিক বাতিস্তম্ভে সজোরে ধাক্কায় ঘটনাস্থলেই মাথা ফেটে মৃত্যু হয়েছে এক বাইক আরোহীর। তাঁর নাম দ্বৈপায়ন বন্দ্যোপাধ্যায়। কলকাতার দমদম এলাকার বাসিন্দা তিনি। কলকাতা থেকে বাইক চালিয়ে শিলিগুড়ি যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে বলে খবর। ময়নাতদন্তের জন্য দেহদুটি  রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

Comments :0

Login to leave a comment