Thunderstorm

হুগলিতে বাজপড়ে মৃত ৩, আহত ৩

রাজ্য জেলা

3 dead 2 seriously injured in tarakeswar in thunderstorm

হুগলির তারকেশ্বর হঠাৎই বৃষ্টি নামে শুক্রবার বিকেলে। সেই সঙ্গে মুহুর্মুহু বাজ পড়তে থাকে। আর সেই বাজ পড়েই তিনজনের মর্মান্তিক মৃত্যু হল। জখম হয়েছএন ৩ জন।  ঘটনায় শোকের আবহ তিরি হয়েছে এলাকায়। মৃত ব্যক্তিরা হলেন ভঞ্জিপুর পঞ্চায়েত এলাকার বাসিন্দা সনৎ দাস(৩৮) ও বালিগড়ি ১ পঞ্চায়েত এলাকার সুরজিৎ চৌধুরী(২৯)। অন্যদিকে ধনিয়াখালিতে বাজপড়ে একজনের মৃত্যু হয়েছে। যদিও তাঁর পরিচয় জানা যায়নি।
এদিন বিকালে হঠাৎ মেঘ করে আসে হুগলির একাংশে। তারকেশ্বরে ও ঘন কালো মেঘে ঢেকে যায় আকাশ । তারপরেই শুরু হয় ঝোড়ো হাওয়া, বৃষ্টির সাথে ঘনঘন পড়তে থাকে বাজ। প্রায় আধ ঘণ্টার বেশি সময় ধরে তুমুল বৃষ্টি হয় তারকেশ্বরে। লাগাতার পড়তে থাকে বাজ।


স্থানীয় সূত্রে জানা যায় সেই সময় মাঠে কাজ করছিলেন তারকেশ্বর বালিগোড়ী -১ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা সুরজিৎ চৌধুরী। ব্রর্জপাতের সময় মাঠে অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। তাঁকে মাঠ থেকে তুলে তারকেশ্বর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে বৃষ্টি শুরু হওয়ার পর মাঠ থেকে গরু আনতে গিয়েছিলেন ভজ্ঞিপুর পঞ্চায়েত এলাকার বাসিন্দা সনৎ দাস। তাঁকেও অচৈতন্য অবস্থায় মাঠ থেকে তুলে হাসপাতালে নিয়ে এলে মৃত বলে জানায় চিকিৎসকরা।

Comments :0

Login to leave a comment