Harowa

হাড়োয়ায় বোমা ফাটিয়ে মনোনয়ন তৃণমূলের

রাজ্য

নিষিদ্ধ বাজি ফাটিয়ে মনোনয়ন দাখিল করতে গেলেন তৃণমূল প্রার্থী। হাড়োয়ায় এই দৃশ্য দেখা গেলো। উল্লেখ্য এই নিষিদ্ধ বাজি আসলে বোমা। না। কোন বিরোধী দলের পক্ষ থেকে এই অভিযোগ করা হয়নি। খোদ শাসক দলের এক কর্মী এই কথা স্বীকার করেছে। তিনি জানিয়েছেন, "ওটা নিষিদ্ধ বাজি নয়। ছোট সাইজের বোমা।"
এই মনোনয়ন পর্বে রাজ্য জুড়ে তৃনমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ উঠেছে। ভাঙ্গড়ে আইএসএফের ওপর বামাবাজির দায় চাপাতে চেয়েছে শাসক দল। কিন্তু হাড়োয়ার প্রমাণ করছে যে তৃণমূল নির্বাচনে অশান্তি তৈরি করার জন্য বোমা মজুত করছে। 
কিন্তু মনোনয়ন দিতে যাওয়ার পথে বোমাবাজি কেন। শাসক দলের কাছে এর কোন উত্তর নেই। তবে অনেকে মনে করছেন গোষ্ঠী দ্বন্দ্ব এবং দুর্নীতিতে জেরবার তৃণমূল মানুষের মনে ভয় ধরাতে এই কাজ করছে। 
এদিন এই হাড়োয়া বিডিও অফিসের মূল গেটে দেখা গেলো সিভিক ভলেন্টিয়ারদের। আবার কোথাও দেখা গেলো বাইক মিছিল। নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে বাইক মিছিল করা যাবে না। কিন্তু তৃণমূল তা মানছেনা। কমিশনও কোন পদক্ষেপ নিচ্ছেন না।
এই একই জায়গায় এদিন সকালে সিপিআই(এম) প্রার্থীকে মারধর করে মনোনয়নের কাগজ নষ্ট করে দেওয়া হয়। এই ঘটনায় একজন তৃণমূল কর্মী গ্রেপ্তার হয়েছে।

Comments :0

Login to leave a comment