Youth Missing

কাজের খোঁজে দিল্লি গিয়ে নিখোঁজ নাগরাকাটার যুবক

জেলা

Youth Missing



কাজের খোঁজে দিল্লি গিয়ে নিখোঁজ হয়ে গেল নাগরাকাটা ব্লকের চ্যাংমারি চাবাগানের এক বছর চব্বিশের যুবক। ২৫ দিন হয়ে গেছে তবুও তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পরিবারের সদস্যরা। বেকারত্ব ক্রমাগত বাড়ছে ডুয়ার্সের চা বাগান গুলিতে। কাজের খোঁজে অনেক যুবক যুবতী পাড়ি দিচ্ছেন ভিন রাজ্যে। কেউ কাজের সন্ধান করে রোজগার করে পরিবারকে সাহায্য করছে। আবার কেউ হারিয়ে যাচ্ছে।


এই রকম চ্যাংমারি চা বাগানের আপার ডিভিশন এলাকার বাসিন্দা শ্রমিক পরিবার যুবক কেবিন ছেত্রী(২৪) গত ২৫ দিন ধরে নিখোঁজ। সে তাঁর এক বন্ধুর সঙ্গে গত ২০ ফেব্রুয়ারি দিল্লির উদ্দেশ্যে রওনা দেয়। তারপর থেকে তার আর কোন খোঁজ নেই।


নিখোঁজ যুবকের মা অঞ্জু ছেত্রী জানান, গত ২০ ফেব্রুয়ারি কেবিন ও তাঁর এক বন্ধু কাজের দিল্লি যায়। কয়েকদিন বাদে বন্ধু ফোন করে জানায় যে, কেবিন আনন্দ বিহার স্টেশনে ট্রেন থেকে নামে। কিন্তু, ট্রেনে ওঠার আগেই ট্রেন ছেড়ে দেয়। ট্রেনেই তার মোবাইল ফোন ও জিনিসপত্র রয়ে গেছে। তারপর থেকে কেবিনের সঙ্গে তার বন্ধুর কোন যোগাযোগ হয়নি। কেবিনও বাড়িতে কোন যোগাযোগ করেনি। গত ২৫ দিন ধরে তার খোঁজ নেই। তিনি আরও জানান, আমরা সবরকম ভাবে খোঁজ খবর করার পর নাগরাকাটা থানায় এফআইআর করেছি। আরও জানাগেছে,  কেবিনের চন্ডীগড় নিবাসী দাদা আনন্দবিহার থানায় এফআইআর করেছেন।
এনিয়ে নাগরাকাটা থানা সুত্রে জানা গেছে, এফআইআর হয়েছে, ঘটনা আনন্দবিহার থানা এলাকায় ঘটেছে। সেখানে যোগাযোগ করে ব্যবস্থা নেওয়া হবে।
 

Comments :0

Login to leave a comment