Youth Arrested

মূক ও বধির নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রপ্তার যুবক

জেলা

Youth Arrested


মূক ও বধির নাবালিকাকে হাত-পা বেঁধে তার শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে গলসি থানার পুলিশ। ধৃতের নাম অভিজিৎ বাগদি ওরফে অভি। ঘটনাটি গলসি থানা এলাকায়। শনিবার রাতে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃতকে রবিবার বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে সোমবার ধৃতকে বর্ধমানের পকসো আদালতে পেশের নির্দেশ দেন ভারপ্রাপ্ত সিজেএম।

পুলিস জানিয়েছে, নাবালিকার মা খেতমজুরের কাজ করেন। বৃহস্পতিবার সকালে তিনি মাঠে কাজে যান। বাড়িতে কেউ ছিল না। বেলা ১২টা নাগাদ মাঠ থেকে ফিরে এসে দেখেন, বাড়িতে তাঁর মেয়ে নেই। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন তিনি। প্রতিবেশী একজনের বাড়িতে মেয়ের যাতায়াত রয়েছে। সেজন্য নাবালিকার মা সেখানে যান। মেয়ে আছে কিনা তা জানতে চান। কিন্তু সেখানে মেয়েটি আসেনি বলে জানিয়ে দেয়। ফিরে আসার সময় আচমকা ঘরে নাবালিকার জুতো জোড়া পড়ে থাকতে দেখেন তার মা। এরপরই তিনি কাউকে কিছু না বলে সিঁড়ি বেয়ে সোজা বাড়ির দোতলায় উঠে যান। সেখানে গিয়ে দেখেন, ঘরের মধ্যে খাটে তাঁর মেয়ে হাত-পা বাঁধা অবস্থায় পড়ে রয়েছে। আর অভি তার শ্লীলতাহানি করছে। নাবালিকার মাকে দেখেই অভি সেখান থেকে পালিয়ে যায়। 

বাঁধন খুলে মেয়েকে আনেন তার মা। মেয়ে ইশারায় তার সঙ্গে কি হয়েছে তা জানায়। নাবালিকার মা শনিবার রাতে ঘটনার কথা জানিয়ে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে শ্লীলতাহানি ও পকসো অ্যাক্টের ১০ ধারায় মামলা রুজু করেছে থানা। 
 

Comments :0

Login to leave a comment