MOHUNBAGAN VS BENGALURU

মোহনবাগানকে হারাল বেঙ্গালুরু

খেলা

ISL ATK MOHUNBAGAN BENGALURU FC INDIAN FOOTBALL  KOLKATA BENGALI NEWS

 ঘরের মাঠে বেঙ্গালুরুর কাছে ২-১ গোলে হারল মোহনবাগান। রবিবার বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গনে মুখোমুখি হয় দুই দল। প্রথমার্ধে খেলার ফল গোলশূন্য ছিল। দ্বিতীয়ার্ধের  ৭৮ মিনিটের মাথায় বেঙ্গালুরুকে এগিয়ে দেন জাভি হার্নান্দেজ। দূরপাল্লার শটে গোল করে যান তিনি। দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে খেলা চলাকালীন বেঙ্গালুরুকে ২-০ গোলে এগিয়ে দেন রয় কৃষ্ণা। এটিকে মোহনবাগান ডিফেন্সের ব্যার্থতার সুযোগ কাজে লাগিয়ে দলের ৩ পয়েন্ট নিশ্চিত করেন তিনি। 

খেলা শেষের কয়েক মুহূর্ত আগে মোহনবাগানের হয়ে কিছুটা ব্যবধান কমান দিমিত্রি পেত্রাতস। পেনাল্টি বক্সের বাইরে থেকে তাঁর নেওয়া শট জালে জড়িয়ে যায়। এদিনের ম্যাচ জয়ের ফলে লিগ তালিকায় নিজেদের স্থান পোক্ত করল বেঙ্গালুরু। ১৭ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠ স্থানে রয়েছেন সুনীলরা। অপরদিকে ১৬ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে রয়েছে মোহনবাগান। 

খেলা শেষের হিসেব অনুযায়ী, এটিকে মোহনবাগানের বল দখলের হার ছিল ৫৭ শতাংশ। মোহনবাগান খেলোয়াড়রা নিজেদের মধ্যে ৩৯৫টি পাস খেলেছেন। অপরদিকে বেঙ্গালুরু খেলেছে ৩০৮টি পাস। মোহনবাগানের মিস পাসের সংখ্যাও তুলনায় কম। খেলার দুই অর্ধ মিলিয়ৃ প্রতিপক্ষ গোল লক্ষ করে মোহনবাগান ১৮টি এবং বেঙ্গালুরু ২৫টি শট নিয়েছে। দুইদলেরই ৫টি করে শট লক্ষে ছিল। যদিও সুযোগ কাজে লাগানোর ক্ষেত্রে বাড়তি মুন্সিয়ানা দেখিয়েছে বেঙ্গালুরু। 

Comments :0

Login to leave a comment