Blast at Arambagh

বিস্ফোরণে উড়ে গেলো তৃণমূল নেতার বাড়ি

জেলা

Blast at Arambagh

বিকট শব্দে কেঁপে উঠল এলাকা,উড়ে গেল তৃণমূল নেতার বাড়ি, আরামবাগের বাতানল এলাকায় এখন তীব্র আতঙ্ক। তৃণমূল নেতার বাড়িতে বোম মেরে বাড়ির একাংশ গুড়িয়ে দেওয়ার অভিযোগে সরগরম আরামবাগের বাতানল এলাকা। এলাকাবাসীর অভিযোগ, স্থানীয় দাপুটে তৃণমূল নেতা কাঞ্চন মুন্সীর বাড়িতে সোমবার গভীর রাতে বোম ছোড়ে একদল দুস্কৃতী। ঘটনায় কাঞ্চনের বাড়ির গোডাউন হিসাবে ব্যবহৃত একটি অংশ ভেঙে পড়ে। ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। যদিও কারা এই ঘটনা ঘটালো তা স্পষ্ট করতে পারেনি এলাকাবাসী। 


উল্লেখ্য সপ্তাহ দুয়েক আগেই এই বাতানল অঞ্চলে বোমাবাজির জন্য আতঙ্কে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে রাখেন কয়েকদিন। পুলিশি আশ্বাসে আবারো দোকানপাট খোলা হয়। সেই সময় বোমাবাজির ঘটনায় এখনো ১০ জন জেল হেফাজতে আছে।
বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছে আরামবাগ থানার পুলিশ। পুলিশ জানিয়েছেন বিষয়টি খতিয়ে দেখছেন তারা।


উল্লেখ্য, তৃণমূল নেতা কাঞ্চন মুন্সী এলাকায় তৃণমূলের গোষ্টীকোন্দলের ঘটনায় মারধরের অভিযোগে এইমুহুর্তে জেল হেফাজতে, তাই তার পরিবার আরামবাগের মুথাডাঙায় থাকছিলেন বলে খবর। বাতানলে কাঞ্চনের বাড়ি ফাঁকাই ছিল। এরই মাঝে এধরনের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আতঙ্কে ভুগছেন প্রতিবেশীরাও। যদিও বোমাবাজির দাবীর সত্যতা ও তা তৃণমূলের গোষ্টীকোন্দলের ফল কি না তা খতিয়ে দেখছে পুলিশ।
গ্রামের বাসিন্দা রেজিনা বিবি সহ অন্যদের বক্তব্য রাত তখন সাড়ে নটা। আমাদের পাড়া এমনিতেই শান্ত এলাকা। কিন্ত এখন এতো বোমাবাজি হচ্ছে যে এলাকায় থাকা দায় হয়ে উঠেছে। কাঞ্চনের ঘরে যখন বোম পরে তথন সেই বোমের আওয়াজে আমার বাড়ির কাঁচ ভেঙে পড়ে। শব্দ এতোটাই বিকট ছিলো যে আমরা এখনও আতঙ্কে রয়েছি।


আরামবাগের এসডিপিও আভিষেক মন্ডল জানান এখানে কোন বিস্ফোরণ হয়নি। ঘরের ছাঁদে বেশি জিনিস থাকার জন্য দেয়াল ভেঙে গেছে। আমরা এলাকাতে গিয়ে দেখেছি বিষয়টা।

এই ঘটনার পরিপেক্ষিতে আরামবাগের সিপিআই(এম) নেতৃত্ব উত্তম সামন্ত বলেন, রাজ্যের সর্বত্র একই ঘটনা ঘটছে। আরামবাগের বাতানলে যা ঘটেছে তা তৃণমূল ঘটিয়েছে। বোমা ফেটেই এই ঘটনা ঘটেছে। দীর্ঘ দিন তৃণমূলের বোমাবাজির অত্যাচারে এলাকার বাজার বন্ধ ছিলো। এই ঘটনা ঘটায় এলাকা আবার এখন থমথমে।
 

Comments :0

Login to leave a comment