Dinhata killed

পঞ্চায়েত ভোটের আগে ফের খুন দিনহাটায়

রাজ্য জেলা

Dinhata killed

নির্বাচনী সংঘর্ষে নিহতের তালিকা দীর্ঘায়িত হচ্ছে, অশান্তি বেড়েই চলেছে, এই আবহে কোচবিহারের দিনহাটায় বিজেপি প্রার্থীর পরিবারের এক সদস্যকে কুপিয়ে খুনের অভিযোগ। রাজ্যে মনোনয়ন জমা ও স্ক্রুটিনিকে কেন্দ্র করে বহু জায়গায় অশান্তি এবং মৃত্যুর অভিযোগের মাঝেই ফের শিরোনামে দিনহাটা। খুন হলেন বিজেপি প্রার্থীর দেওর। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ নং ব্লকের কিসামত দশগ্রাম গ্রাম পঞ্চায়েতের টিয়াদহ এলাকায়।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে বিজেপি প্রার্থীর পরিবারের এক সদস্যকে বাড়ি সামনে থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়। বাড়ির অদূরে তার রক্তাক্ত অবস্থায় দেহ উদ্ধার হয়। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযোগ ওই ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে খুন করা হয়েছে। নিহত ব্যক্তির নাম শম্ভু দাস, তার বৌদি বিশাখা দাস পঞ্চায়েত নির্বাচনে বিজেপি প্রার্থী।
নিহত ব্যক্তির বাবা নরেন দাস বলেন, রাতের বেলা ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন। তারপর ছুরি দিয়ে কুপিয়ে খুন করা হয়। আমার মেজো ছেলের বউ বিজেপি প্রার্থীর হয়ে ভোটে দাঁড়িয়েছে, ছোট ছেলে শম্ভুকে তাই খুন করা হয়েছে।
কি কারণে ওই ব্যক্তিকে খুন হতে হল সেই বিষয়ে এখনো স্পষ্ট নয়।

 

 

Comments :0

Login to leave a comment