Hindmotar

হিন্দমোটরে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

রাজ্য জেলা

অন্ধ্রপ্রদেশ থেকে আসা ডিমের গাড়ি খালি করতে যাওয়ার সময় শুক্রবার কাক ভোরে ব্যবসায়ী রাজীব সরকারকে খুব কাছ থেকে গুলি করে দুষ্কৃতীরা।পাঁজর ছুঁয়ে বেরিয়ে যায় গুলি। অল্পের জন্য প্রাণে বাঁচেন ব্যবসায়ী।

হিন্দমোটরে কাক ভোরে শুট আউটের ঘটনায় চাঞ্চল্য ছড়ায় শুক্রবার। ভোর চারটে নাগাদ মুখ ঢাকা ৫-৬ জন দুষ্কৃতী এসে আক্রমণ চালায় স্থানীয় ডিম ব্যবসায়ী রাজীব সরকারের উপরে। ডিমের গাড়ি খালি করতে স্কুটি নিয়ে ঘোষ পাড়া ঘাটে যাচ্ছিলেন ব্যবসায়ী। অন্ধ্রপ্রদেশের বিজয়ওায়াড়া থেকে ডিম মাসে চারবার আসে ব্যবসায়ীর কাছে। ব্যবসায়ীর অভিযোগ, তার পথ আটকে দাঁড়ায় দুষ্কৃতিরা। প্রথমে ছুরি চালায় ছুরির আঘাত থেকে বাঁচতে মাটিতে পরে যান ব্যবসায়ী। মোবাইল বের করার চেষ্টা করতেই বন্দুক থেকে গুলি চালিয়ে দেয়। ব্যবসায়ীর স্কুটি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা।

ডিমের গাড়ির চালক এম শ্রীনিবাস রাও জানিয়েছেন, ‘‘খুব জোরে একটা শব্দ পেয়ে গিয়ে দেখি ব্যবসায়ী পরে আছেন। পরে কাছেই একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়।’’

ঘটনার খবর পেয়ে উত্তরপাড়া থানার পুলিশ চন্দননগর পুলিশের এসিপি ডিসি পদ মর্যাদার আধিকারীকরা ঘটনাস্থলে উপস্থিত হন। এলাকার আবাসন ও রাস্তার সিসি টিভি ফুটেজ তারা খতিয়ে দেখেন। জিটি রোডের উপর বিভিন্ন জায়গায় নাকা তল্লাসি শুরু হয়।

হাসপাতাল সূত্রে খবর, গুলি বুক লক্ষ্য করে চালালেও বুক ছুঁয়ে বেরিয়ে যাওয়ার কারণে প্রাণে বাঁচেন ব্যবসায়ী। সেই কারণে প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। 

চন্দননগর পুলিশ কমিশনার অমিত পি জাভালগি জানান, ‘‘ব্যবসায়ীর উপর আক্রমণের মোটিভ খোঁজার চেষ্টা চলছে। পাঁচ ছয় জন দুষ্কৃতী ছিল বলে জানা গেছে। ব্যবসায়ীর স্কুটিটি নিয়ে গিয়েছে তারা। দুষ্কৃতীরা গ্রেফতার হবে।’’ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার কাজ চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। 

Comments :0

Login to leave a comment