FIRE

দমদম বিমানবন্দরে অগ্নিকাণ্ড

রাজ্য

Fire

বুধবার রাতে আচমকা আগুন লেগে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। আগুনের সঙ্গে চারদিক ধোঁয়ায় ঢেকে যায়। তবে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে অনুমান বিমানবন্দর কর্তৃপক্ষের। আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসায় স্বস্তির নিঃশ্বাস ফেলেন যাত্রীরা। 
এদিন রাত ৯টা বেজে ১২ মিনিট নাগাদ বিমানবন্দরের সিকিওরিটি চেকিংয়ের কাছে আচমকা আগুন লাগে। দাউদাউ করে জ্বলতে থাকে আগুন। চারদিক ধোঁয়ায় ঢেকে যায় নিমেষে। আতঙ্ক ছড়ায় যাত্রীদের মধ্যে। তবে দমকল পৌঁছে যায় প্রায় সঙ্গে সঙ্গেই। উত্তেজনা ছড়ায় চারিদিকে। হুড়োহুড়ি পড়ে যায় বিমানবন্দরের কর্মীদের মধ্যেও। ৯টা ৪০ মিনিটি নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে।
বিমানবন্দর থেকে বের হওয়ার যে গেট রয়েছে, সেখানকার ১৬ নম্বর কাউন্টার থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। দমকলে খবর দেওয়া হয়। দমকলের দু’টি ইঞ্জিন ছুটে আসে ঘটনাস্থলে গোড়াতেই। পরে আরও ছয়টি ইঞ্জিন এসে পৌঁছায়।
বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, আগুন লাগার পর, সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে যাত্রী এবং কর্মীদের নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়ে যাওয়া হয়। অন্তঃদেশীয় ও বহিঃদেশীয় যাওয়ার পথ খালি করে দেওয়া হয়। নতুন করে যাতে আগুন না ছড়ায়, খেয়াল রাখা হয় সেদিকে। কিন্তু ব্যস্ত সময়ে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে। 

Comments :0

Login to leave a comment