Helicopter Raigunj

দৃশ্যমানতা কম থাকয় গ্রামে নামলো হেলিকপ্টর

রাজ্য জেলা

বৃহস্পতিবার সন্ধ্যার মুখে আচমকাই একটি হেলিকপ্টার নেমে পড়ে রাজগঞ্জের ফুলতি পাড়া এলাকায়। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসীরা। সাথে সাথে খবর যায় বেলাকোবা পুলিশ ফাঁড়িতে। খবর দেওয়া হয় রাজগঞ্জ থানায়। খবর পেয়ে ঘটনাস্থলের উদ্দ্যেশ্যে রওনা হয় পুলিশ আধিকারিকেরা। জানা গিয়েছে হেলিকপ্টারটি গৌহাটি থেকে বাগডোগরা যাচ্ছিল। পাইলট সহ মোট ৩ জন ছিল ওই হেলিকপ্টারটিতে ছিল।

রবার্ট নামে এক স্থানীয় বাসিন্দা জানান প্রথমে আমাদের চা বাগানের ওপর দিয়ে দুই চক্কর কাটে হেলিকপ্টারটি। এরপর নিচে নেমে পড়ে। বেরিয়ে আসেন পাইলট। তিনি তাঁর কাছ থেকে স্থানীয় পুলিশ স্টেশনের ফোন নম্বর চাইলে তিনি তা দিয়ে দেন। এরপর উনি থানায় যোগাযোগ করেন। পাইলট ছাড়াও হেলিকপ্টারে আরও দুজন ছিল। এলাকায় হেলিকপ্টার নেমেছে খবর চাউর হতেই আশপাশের এলাকা থেকে হাজার হাজার গ্রামবাসী চলে আসে হেলিকপ্টার দেখতে।

 

রাজগঞ্জ থানার আইসি পঙ্কজ সরকার জানিয়েছেন প্রাথমিক ভাবে জানা গিয়েছে সন্ধ্যা নামায় দৃশ্যমানতা কমে যাওয়ার কারনে হেলিকপ্টারটি ফুলতি পাড়ায় জরুরী অবতরন করেছে।

হেলিকপ্টার এর পাইলট জানিয়েছেন, গুহাটি থেকে বাগডোগরা অভিমুখে যাচ্ছিলেন তারা। মেঘলা আকাশ ও সন্ধ্যায় ঘন কুয়াশার কারণে দৃশ্যমানতার অভাব বোধ করায় হেলিকপ্টার চালিয়ে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছিল না তাই এই এলাকায় জরুরি অবতরণ করতে বাধ্য হন তিনি। রাজগঞ্জের বিধায়ক হগেশ্বর রায় জানান পাইলট তাকে বলেছেন হেলিকপ্টারের কিছু যান্ত্রিক গোলযোগ থাকতে পারে সেগুলি তারা ঠিক করে রওনা দেবেন বাগডোগরা উদ্দেশ্য।

Comments :0

Login to leave a comment