Malda

ক্ষতবিক্ষত দেহ মহিলার, ধর্ষণ করে খুনের সন্দেহ

জেলা

Malda


এক অজ্ঞাত পরিচয় মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার মালদার হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়। রবিবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বাংলা বিহার সীমান্তবর্তী কুশিদা অঞ্চলের নসরপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে এক অজ্ঞাত পরিচয় মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ৩০ থেকে ৩৫ বছর বয়সী ওই মহিলার পরিচয় জানা চেষ্টা করছে পুলিশ। জানা অ্যাসিড এবং লঙ্কার গুঁড়ো ছিটিয়ে ওই মহিলার মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। দেহের পাশেই পড়ে রয়েছে ছুরি, ‌অ্যসিডের বোতল, লঙ্কার গুড়োর প্যাকেট, হ্যান্ড গ্লাভস প্রভৃতি। রাস্তা জুড়ে ছড়িয়ে ছিটিয়ে ছিল চাপ চাপ রক্ত। পাশেই ধান ক্ষেতে পড়ে ছিল ওই মহিলার দেহ। স্থানীয়দের অনুমান ওই মহিলাকে দলবেঁধে ধর্ষণের পর খুন করা হয়ে। প্রমান লোপাটের জন্য অ্যাসিড দিয়ে ওই মহিলার মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় হরিশ্চন্দ্রপুর থানার আইসি দেওদুত গজমের এর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে পাওয়া খবরে জানা গেছে এদিন ভোরে মাঠে কাজ করারা জন্য ওই রাস্তা দিয়ে দিয়ে যাচ্ছিলেন কয়েকজন কৃষক। সেই সময় কুশিদা অঞ্চলের নসরপুর এবং চোচপাড়া গ্রামের মধ্যবর্তী একটি ধানের ক্ষেতে ওই অজ্ঞাত পরিচয় মহিলার ক্ষতবিক্ষত দেহ দেখতে পান। মহিলার দেহ নজরে আসতেই ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এলাকার মানুষ জানিয়েছেন ওই মহিলা এই এলাকার নন। তাদের অনুমান হয়তো পার্শ্ববর্তী রাজ্য বিহার এলাকার কোন গ্রাম থেকে এই মহিলাকে এখানে নিয়ে এসে ধর্ষণ করে খুন করা হয়েছে। 
হরিশ্চন্দ্রপুর পুলিশ জানিয়েছে ওই মহিলার দেহ উদ্ধার করা হয়েছে। কি কারণে কিভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের পরই বোঝা যাবে। সমস্ত ঘটনা খতিয়ে দেখতে তদন্তে চলছে।


 

Comments :0

Login to leave a comment